ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

জয়পুরহাট জেলা হাসপাতাল ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৫, ৩১ জানুয়ারি ২০২০

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল ক্যাম্পাসে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার আধুনিক জেলা হাসপাতাল এর নবাগত তত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জুয়েল এর নেতৃতে এ সময় কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরুজ্জামন।

এতে বিশেষ অতিথি ছিলেন,সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ কে এম জোবায়ের গালিব। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কমিশনার আবুল মনসুর মন্টু, ডাঃ মফিউর রহমান, ডাঃ এ,বি,এ মীর মুবিনুল ইসলাম, ডাঃ জাফর ইমাম, আর এম ও ডাঃ সাইফুল ইসলাম, ডাঃ খন্দকার মিজানুর রহমান, ডাঃ নাছিমা আক্তার, ডাঃ শামীম আল মাহমুদ, ডাঃ ইউসুফ আলী, পৌর পরিষ্কার পরিচ্ছন্ন বিভাগের পরিদর্শক হেলাল উদ্দিন সহ হাসপাতালের অন্যান্য চিকিৎসকগণ সিনিয়র স্টাফ নার্স, নার্স ও শিক্ষানবিস নার্সসহ সংশ্লিষ্ট পরিষ্কার পরিছন্ন বিভাগের কর্মকর্তা ও পরিচ্ছন্নকর্মী।

হাসপাতাল তত্বাবধায়ক জানান স্বাস্থ্য অধিদপ্তর এর ভিডিও কোনফারেন্স এর মাধ্যমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ৩০ জানুয়ারী সমন্বিত পরিস্কার- পরিচ্ছন্নতা দিবস বিগ ক্লিনিকডে ঘোষণা করা হয় এ কর্মসূচি বাস্তবায়নে আনুষ্ঠানিকভাবে হাসপাতাল পুরো ক্যাম্পাসে এ কর্মসূচি পরিচালনা করা হয় এখন থেকে কর্মসূচি অব্যাহত থাকবে।

কেআই/আরকে 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি