ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

গোপালগঞ্জে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের শাখা গঠন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪০, ৩১ জানুয়ারি ২০২০

সমাজের অসহায়, অসুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে পুলিশের অহংকার ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের প্রধান পৃষ্ঠপোষকতায় গঠন করা হয় একটি অরাজনৈতিক সমাজসেবা মূলক সংগঠন মানবতার কল্যাণ ফাউন্ডেশন।

ইতিমধ্যে ফাউন্ডেশনের তিনটি বিভাগীয় শাখা, চৌদ্দটি জেলা শাখা ও বাইশটি উপজেলা শাখা গঠন করে অসহায় ও অসুস্থ মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে চলেছে। তারই ধারাবাহিকতায় মানবতার কল্যাণ ফাউন্ডেশনের গোপালগঞ্জ জেলা শাখা গঠন করা হলো। 

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান নাট্যনির্মাতা জি.এম সৈকতের স্বাক্ষরিত ফাউন্ডেশনের প্যাডে সাত সদস্যের নির্বাহী কমিটি অনুমোদন দেওয়া হয়। সভাপতি- নাাট্যনির্মাতা ও অভিনেতা আকাশ রঞ্জন, সহ-সভাপতি সংগীত শিল্পী এ্যাডঃ দয়াল বিশ্বাস, সাধারণ সম্পাদক- নাট্যব্যবস্থাপক অসীম সরকার, অর্থ সম্পাদক- অভিনেত্রী দিপান্বীতা রায়, নির্বাহী সদস্য- এ্যডঃ কামাল হোসেন, সাংবাদিক শেখ মোস্তফা জামান ও ব্যবসায়ী মোঃ মনির শরিফ। 

ফাউন্ডেশনের চেয়ারম্যান জি.এম সৈকত বলেন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র হাবিবুর রহমান স্যারের অনুপ্রেরণায় মানবতার কল্যাণ ফাউন্ডেশন গঠিত হয়। সর্বক্ষেত্রে স্যারের উপদেশ ও নির্দেশনা নিয়ে আমরা কাজ করে চলেছি। গোপালগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটিকে কেন্দ্রীয় কমিটির শুভেচ্ছা ও অভিনন্দন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি