ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বাগেরহাটে তিন চায়না নাগরিকসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪০, ২ মার্চ ২০২০

বাগেরহাটের মোংলায় বিপুল পরিমান চায়না মদসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। এদের মধ্যে তিনজন চায়না নাগরিক রয়েছে। (১ মার্চ) গভীর রাতে মোংলা উপজেলার পশুর নদী সংলগ্ন সাইলো এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা ৩‘শ বোতল চায়না মদ জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার চিটাগং রোডের মনসুর আহমেদের ছেলে হাসানাত (২৮), বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামের মোঃ আফজাল সিকদার ছেলে মো. রুমন সিকদার (৩২) চায়না‘র জে সনের ছেলে জেরী (২৬), জ্যাক জিয়াও চ্যাংয়ের ছেলে জ্যাক জিয়া (৩৩),লিং হং‘র ছেলে ফু (৩৩)। 

সোমবার সকালে এদেরকে মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলার অপারেশনাল কর্মকর্মা লে. ইমতিয়াজ আলম।

কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলার অপারেশনাল কর্মকর্মা লে. ইমতিয়াজ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জয়মনি সাইলো এলাকায় অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মোংলা থানায় মামলা দায়ের পূর্বক জব্দ মদসহ আটককৃতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, মদসহ আটকদের কোস্টগার্ড আমাদের কাছে হস্তান্তর করেছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি