ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বসতঘর পুড়ে ছাই

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত : ২২:১২, ১৪ মার্চ ২০২০

মিরসরাইয়ে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (১৪ মার্চ) উপজেলার ৭নং কাটাছড়া ইউনিয়নের তেতৈয়া গ্রামের মাঈন ভূইয়াঁ বাড়ির ডাক্তার সিরাজুল ইসলাম,তাজুল ইসলাম ও জাহাঙ্গীর আলমের ঘরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ১০ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ টাকা, ফানির্চার, প্রয়োজনীয় কাগজপত্র সহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ পরিবার। 

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ তানভীর হোসেন বলেন,তিনটি পরিবারের কেউ পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করতে পারেনি। ইউনয়নের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী ক্ষতিগ্রস্ত তিনটি পরিবারকে ৯ হাজার টাকা,৩ বস্তা চাউল ও কম্বল বিতরণ করেন। 

শনিবার দুপুরে হঠাৎ করে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আমাদের বসতঘরে আগুন লেগে যায়। এতে আমার ব্যবসার জন্য রাখা নগদ ১লাখ টাকা, ১০ ভরি স্বর্ণ, ফানির্চার, ঘরের আসবাবপত্রসহ সব পুড়ে ছাই হয়ে গেছে।
 
বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই ফায়ার ষ্টেশন ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা তানভীর আহম্মেদ। মিরসরাই উপজেলার তেতৈয়া বাজারে অগ্নিকান্ডের খবর পেয়ে আমাদের ১টি ইউনিট গেয়ে প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে বলে জানান তিনি।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি