ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

কলারোয়ায় টিসিবির পণ্য বিক্রি শুরু

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৮, ৩ এপ্রিল ২০২০

সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়াবাজারে করোনা সংক্রমণ ঝুঁকি থাকা স্বত্বেও সরকারি নির্দেশনা ও সামাজিক দূরত্ব  নিশ্চিত করেই কলারোয়ার গয়ড়াবাজারসহ বিভিন্ন স্থানে সাধারণ মানুষদের তিন ফুট দূরত্ব লাইনে দাড় করিয়ে ট্রাকের মাধ্যমে বিক্রি করা হচ্ছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)র পণ্যে।

শুক্রবার সকালে গয়ড়াবাজারে বিক্রয়ের শুভ উদ্ধোধন করেন চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি। 

এ সময় লাইনে দাঁড়ানো মানুষদের কাছে ভোজ্য তেল সয়াবিন লিটার প্রতি ৮০ টাকা, মসূরীর ডাউল প্রতি কেজি ৫০ টাকা, চিনি প্রতি কোজি ৫০ টাকায় বিক্তি করা হয়।  

সংশ্লিষ্ট লাইসেন্সধারী টিসিবির ডিলার গয়ড়াবাজারে শাহিদা বীজভান্ডারের মালিক মো. আজারুল ইসলাম জানান, করোনা সংক্রমণ ভাইরাসের তীব্র ঝুঁকির মধ্য দিয়ে সাধারণ মানুষের মাঝে টিসিবির পণ্য স্বল্প মূল্যে বিক্রয় করতে পারায় আমি খুশি। এমন কি টিসিবির পণ্যের কাজে নিয়োজিত সকলেকে হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস, মাস্ক, ব্যবহারের মাধ্যমে বিক্রয় কার্যক্রম চলমান, সাধারণ মানুষেরদের জন্য টিসিবির পক্ষ থেকে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেছি, দুই দিনের টিসিবির পণ্য বিক্রয় করা হবে সয়াবিন তেল ৩ টন চিনি ২ টন, মসুরি ডাউল ৪০০ কেজি মালামাল বিক্রি করা হয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি