ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে যুবকের রহস্যজনক মৃত্যু, থানায় অভিযোগ

ঠাকুরগাঁও  প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:৩৫, ৪ এপ্রিল ২০২০

ঠাকুরগাঁও খানকাহ ইসলামবাগ এলাকার সাজ্জাদ হোসেন সাজু (২২) নামের এক যুবকের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। শনিবার সকালে ওই যুবকের বাবা জুনায়েত হোসেন ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দেন।

অভিযোগে জানা যায়, সাজ্জাদ হোসেন সাজু পার্শ্ববর্তী পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বলরামপুরে দীর্ঘ ১ বছর ধরে তার নানীর বাসায় ছিল। সেখানে সে তার নানা বাড়িতে জমিজমা দেখাশুনা করতো। 

শনিবার ভোররাতে মোবাইল ফোনে জনৈক মতিউর রহমান সাজুর বাবাকে জানায়, তার ছেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ খবর শোনার পর তিনি সেখানে গিয়ে সাজুর নানী হুসনে আরা ও প্রতিবেশিদের সঙ্গে কথা বলে জানতে পারেন গত শুক্রবার রাতে সাজুসহ সবাই রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পরে। রাত আড়াইটায় সাজুর ঘরের দরজা অর্ধেক খোলা দেখে সেখানে প্রবেশ করে সাজুর গলায় ফাঁস দেওয়া মরদেহ দেখতে পায় তার নানী। এরপর সাজুর মরদেহ নিয়ে তার বাবা জুনায়েত হোসেন ঠাকুরগাঁওয়ে নিজ বাড়িতে চলে আসেন এবং সদর থানায় বিষয়টি অবগত করলে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানায় বিষয়টি জানিয়ে একটি অভিযোগ দায়ের করেন। লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ  করা হয়েছে। পুলিশ জানায়, ভিসেরা রিপোর্ট আসার পর এ ব্যাপারে বিস্তরিত জানা যাবে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি