ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রাজনীতিবিদ সফিকুর রহমানের ইন্তেকাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২, ১১ এপ্রিল ২০২০

সন্দ্বীপ পৌর বিএনপি’র আহবায়ক ও প্রবীণ রাজনীতিবিদ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব সফিকুর রহমান (৭০) ইন্তেকাল করেছেন।

শনিবার সকাল ৭টায় সন্দ্বীপে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি সন্দ্বীপ উপজেলার প্রয়াত মৌলভী আজিজুর রহমানের বড় ছেলে। শনিবার বাদ জোহর মাইটভাঙ্গা সৈয়দ ব্যাপারী বাড়িতে নামাজে জানাযা শেষে চিরনিদ্রায় শায়িত হবেন শফিকুর রহমান।   

সফিকুর রহমান ব্যবসার পাশাপাশি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি সন্দ্বীপ বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য, উপজেলা যুবদলের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, পৌরসভা বিএনপির আহ্বায়ক, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

সফিকুর রহমান জাসদের স্থায়ী কমিটির অন্যতম সদস্য ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, জাসদ ঢাকা মহানগরের যুগ্ম সমন্বয়ক, সন্দ্বীপ ডেভেলপমেন্ট ফোরাম লি. (ঢাকা) এর সভাপতি নুরুল আখতারের বড় ভাই। এছাড়া তিনি সন্দ্বীপ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা শফিকের স্বামী এবং সাংবাদিক শাহাদাৎ হোসেন আশরাফের শ্বশুর।
কেআই/   


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি