ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রংপুরে টিসিবির পণ্য উদ্ধার: আটক ২  

রংপুর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০২, ১৬ এপ্রিল ২০২০

রংপুর নগরীর পার্বতীপুর এলাকায় এক ব্যবসায়ীর বাড়ির বক্স খাটের ভিতরে অবৈধভাবে মজুদ করে রাখা টিসিবির ন্যায্যমূল্যে বিক্রয়ের  বিপুল পরিমাণ সোয়াবিন তেল উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময় লাল মিয়া ও হানিফ নামে দুই জনকে আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর ডিবি পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক। 

ডিবি পুলিশ জানায় বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর  ১৭নং ওয়ার্ডের মধ্য পার্বতীপুর ঈদগামাঠ সংলগ্ন এলাকার একটি বাসায় অভিযান চালায় ডিবি পুলিশ। ওই বাসার ভিতরে অভিনব কায়দায় বক্স খাটের ভিতরে লুকিয়ে রাখা টিসিবির ২ লিটার তেলের ২৫৯টি এবং ৫ লিটারের ১৪৪টি বোতল উদ্ধার করা হয়।  উদ্ধার হওয়া ১২৩৮ লিটার সয়াবিন তেলের অনুমানিক মূল্য ৯৯ হাজার ৪০ টাকা। এসময় বাসার মালিক হানিফ মিয়াকে ও মালামাল সরবরাহকারী লাল মিয়াকে আটক করে পুলিশ। ডিবি পুলিশ জানায় আটক ব্যক্তিরা অবৈধ লাভের জন্য বিক্রয়ের উদ্দেশ্যে টিসিবির ডিলারদের কাছ থেকে এসব পণ্য কম দামে ক্রয় করে মজুদ করে রেখেছিলেন। 

এ ব্যাপারে ডিবি পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার উত্তম প্রসাদ জানান আটক ব্যাক্তিরা টিসিবির ডিলারদের কাছ থেকে কালোবাজারে এসব সোয়াবিন তেল কিনে রমজান মাসে অধিক লাভের আশায় নিজের বাড়িতে খাটের নীচে অভিনব কায়দায় লুকিয়ে রেখেছিলো। কোন কোন ডিলারের কাছে এসব তেল কেনা হয়েছে তা খতিয়ে দেখে দায়ি ডিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি আরো জানান এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি