ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

নাসিরনগরে গোখরোর ছোবলে সাপুড়ের লীলাসাঙ্গ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৩, ২০ এপ্রিল ২০২০

সাপুড়ে ও বিষাক্ত সেই গোখরো

সাপুড়ে ও বিষাক্ত সেই গোখরো

সাপের খেলা দেখাতে গিয়ে বিষধর গোখরোর ছোবলে সুন্দর আলী (৫৫) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। রোববার (১৯ এপ্রিল) রাতে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে।

বিষয়টি নিশ্চিত করেন নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ অভিজিৎ রায়। সাপুড়ে সুন্দর আলী উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্দুর আলী দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন হাট-বাজারে সাপের খেলা দেখিয়ে তাবিজ কবজ বিক্রি করে সংসার চালাতো। গতকাল (১৯ এপ্রিল) বিকালে নাসিরনগর সরকারি কলেজ মাঠে একটি বিষধর সাপ দেখতে পায় স্থানীয়রা। পরে সাপটিকে ধরে নিতে খবর দেয় সুন্দর আলীকে। তখন তিনি সেখানে গিয়ে সাপটিকে ধরে একটি বস্তায় ভরে নেন। পরে কলেজ মাঠে স্থানীয়দের সাপের খেলা দেখাতে সাপটি বস্তা থেকে বের করেন। সাপটি বস্তা থেকে বের হয়েই ফোঁসফাঁস করছিল। ওই সময় ফণা তুলে বিষধর গোখরোটি ছোবল দেয় সুন্দর আলীকে। 

স্থানীয়রা তখন সাপুড়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে ভ্যাকসিন না থাকায় তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় সাপুড়ের। 

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কবির হোসেন বলেন, সাপের ছোবলে একজনের মৃত্যুর খবর শুনেছি। তবে এ নিয়ে থানায় কেউ অভিযোগ করেনি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি