ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উদ্যোগে এলাকায় সবজি বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮, ২১ এপ্রিল ২০২০ | আপডেট: ১৭:১৩, ২১ এপ্রিল ২০২০

এলাকার মানুষের মাঝে খাদ্য সামগ্রীর পাশাপাশি মৌসুমী সবজি বিতরণ করছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম।

গত সপ্তাহ থেকে তাঁর নির্বাচনী এলাকা রাজশাহীর বাঘা ও চারঘাট উপজেলায় ২ হাজার ১০০ হতদরিদ্র পরিবারের মাঝে এ সকল সবজি বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানিয়েছেন তিনি। 

চলমান করোনা সংকটে বেশিরভাগ নিম্ন আয়ের মানুষের নগদ টাকায় সবজি কেনার সামর্থ কমে গেছে। ফলে স্থানীয় কৃষকরা তাদের উৎপাদিত শাক-সবজি বিক্রি করতে পারছে না। এ অবস্থায় অসহায় দুস্থদের ভাতের পাশাপাশি তরকারির চাহিদা পূরণ এবং স্থানীয় কৃষকদের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য প্রাপ্তি নিশ্চিত করার লক্ষ্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী এ উদ্যোগ গ্রহণ করেছেন। 

শাহরিয়ার আলম তাঁর নির্বাচনী এলাকায় সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত সহায়তার মাধ্যমে নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত সকল পরিবারের প্রয়োজনীয় ত্রাণ সহায়তা নিশ্চিত করার উদ্যোগ নিয়েছেন। স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃবন্দের মাধ্যমে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রীও বিতরণ করা হচ্ছে।

ইত:পূর্বে পররাষ্ট্র প্রতিমন্ত্রী তাঁর নির্বাচনী এলাকাসহ রাজশাহীর বিভিন্ন উপজেলায় ৫০ হাজার মাস্ক বিতরণ করেন। এছাড়া রাজশাহী সরকারি হাসপাতালসহ চারঘাট, বাঘা, মোহনপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের ডাক্তারদের পিপিই সরবরাহ করা হয়।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি