ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

এমপি লিপির নির্দেশে কৃষকের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৮, ২১ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:৪৯, ২১ এপ্রিল ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে কিশোরগঞ্জ-১ আসনের (সদর-হোসেনপুর) সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপির নির্দেশে কৃষকদের জমিতে থাকা পাকা ধান কেটে দিচ্ছেন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও মহানগর যুবলীগ নেতা জান্নাত ইসলাম ও জেলা ছাত্রলীগ নেতা সাইদুর রহমান সজলের নেতৃত্বে কিশোরগঞ্জ সদরের কর্শাকড়িয়াইল এলাকার বাদল মিয়া নামের এক কৃষকদের জমির পাকা বোরো ধান কেটে কৃষকের বাড়িতে পৌঁছে দেন তারা।

এ প্রসঙ্গে সাইদুর রহমান সজল জানান, সারাদেশে চলছে করোনা ভাইরাসের সংক্রমণ। এই সংক্রমণ প্রতিরোধে চলছে লকডাউন। শ্রমিক সংকটের কারণে কৃষকরাও জমির পাকা ধান কাটতে পারছেন না। বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্ব দিয়েছেন। তিনি ছাত্রলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন স্বেচ্ছাশ্রমে কৃষকদের ধান কেটে দিতে। প্রধানমন্ত্রীর এ আহ্বানে ও মাননীয় সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি আপার নির্দেশে আমরা এগিয়ে এসেছি। যে কৃষক আমাদের ধান কেটে দিতে বলবে আমরা তার জমিতে গিয়ে ধান কাটাসহ বাড়িতে পৌঁছানোর কাজে সার্বিক সহযোগিতা করবো।

এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা নাসির আহমেদ পিয়াস, আতিকুল ইসলাম রাজন, আসাদুজ্জামান শিপন, আরাফাত রহমান সানি, তাজবীর রায়হান, শুভ্র, সুজন, সাজ্জাদ প্রমূখ।

টিআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি