ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নাভারনে ছাত্রলীগের উদ্যোগে সবজি বিতরণ

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩২, ২২ এপ্রিল ২০২০

যশোরের শার্শার নাভারনে ছাত্রলীগের উদ্যোগে ২৫০টি অসহায় দিনমজুর ও শ্রমজীবী পরিবারের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস সংকট মোকাবেলায় সারাদেশের মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। টানা ছুটিতে সারাদেশের মত শার্শা উপজেলার মানুষ ঘরবন্দি ও কর্মহীন হয়ে পড়েছেন।

এতে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন দিনমজুর ও শ্রমজীবী মানুষ। দুর্যোগ মোকাবেলায় সরকারি সহায়তার পাশাপাশি ছাত্রলীগের নেতাকর্মীরাও যার যার অবস্থান থেকে সহায়তা করছে।
 
উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ নাভারন কলেজ ছাত্রলীগ কর্মহীন ও অসহায় মানুষের সহায়তায় পাশে দাঁড়িয়েছে। খাদ্য সহায়তার পাশাপাশি করোনাভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে সকলকে সচেতন করতেও কাজ করছে তারা। ছাত্রলীগ কর্মহীন ও অসহায় মানুষের সহায়তায় সবসময় পাশে থাকবে।

এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন নাভারন কলেজ ছাত্রলীগের সভাপতি আবু হুরায়রা জয়। তার একান্ত প্রচেষ্টায় বুধবার সকালে ছাত্রলীগের উদ্যোগে ২৫০টি অসহায় দিনমজুর ও শ্রমজীবী পরিবারের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করেন। 

নাভারন কাজিরবেড়, কাঠশিকরা, রেল বাজার, বৃত্তি বারিপোতা ও ইসলামপুর গ্রামের ২৫০টি অসহায় দিনমজুর ও শ্রমজীবী পরিবারের মাঝে লাউ, বেগুন, কাঁচা মরিচ, পুইশাক, মিষ্টি কুমড়া ও ৪টি করে ডিম বিনামূল্যে বিতরণ করেন।
  
এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাংবাদিক সেলিম রেজা ও ওসমান গনিসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি