ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২

নওগাঁয় করোনা উপসর্গ নিয়ে কিশোরীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত : ২২:০১, ২৫ এপ্রিল ২০২০

নওগাঁয় করোনা উপসর্গ নিয়ে রাহা চৌধুরী (১৫) নামে এক কিশোরী মারা গেছে। তার মৃত্যুকে কেন্দ্র করে জেলা শহরে আতঙ্ক দেখা দিয়েছে। শুক্রবার রাতে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরী মারা যায় বলে জানা গেছে। 

সে শহরের ঘোষপাড়া মহল্লার রান্টু চৌধুরীর মেয়ে ও নওগাঁ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে লেখাপড়া করতো এবং আগামী বছরের এসএসসি পরীক্ষার্থী । শনিবার দুপুরে বিশেষ ব্যবস্থায় তার দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সন্ধ্যাায় বিষয়টি নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন ডাঃ আখতারুজ্জামান আলাল। এদিকে এনিযে জেলায় এখন পর্যন্ত করোনার উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হলেও চার জনের রির্পোট নেগেটিভ এসেছে বলে স্থানীয় স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হযেছে। 

নওগাঁ সিভিল সার্জন ডাঃ আখতারুজ্জামান আলাল বলেন, ওই কিশোরী সাতদিন যাবত জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভূগছিলো। বাড়িতে রেখেই তার চিকিৎসা চলছিল। শুক্রবার সন্ধ্যার দিকে তার অসুস্থতা বৃদ্ধি হওয়ায় তাকে শুক্রবার রাতে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে মেয়েটি মারা যায়। ওই রাতেই মেয়েটিকে স্বজনরা বাড়িতে নিযে যায। বিষয়টি জানার পর শনিবার সকালে তার বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআরে পাঠানো হয়েছে। তবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নমুনা পরীক্ষার পরই জানা যাবে। ওই পরিবারের সকলকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি