ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামে করোনা শনাক্ত একই পরিবারের ৩ জন

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১২, ২৬ এপ্রিল ২০২০

কুড়িগ্রাম সিভিল সার্জনের কার্যালয়

কুড়িগ্রাম সিভিল সার্জনের কার্যালয়

কুড়িগ্রামে রোববার (২৬ এপ্রিল) করোনা শনাক্ত হয়েছেন একই পরিবারের ৩ জন। এদের মধ্যে কেরানীগঞ্জ ফেরত এক যুবক (২৬), তার ১৬ বছর বয়সী শ্যালক ও তার ৫ বছর বয়সী মেয়ে রয়েছে। এ নিয়ে জেলায় ৯ জনের শরীরে কোভিড-১৯ এর অস্তিত্ব পাওয়া গেল।

কুড়িগ্রাম সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম জানান, রোগীদের সবার ঠিকানা সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া হিসেবে লিপিবদ্ধ আছে। অপরদিকে সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, রোগীর বাড়ি রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের মাধাই গ্রামে। সংশ্লিষ্ট থানা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

রাজারহাট সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি মেম্বার বিপ্লব আলী জানান, আক্রান্ত যুবকটির বাড়ি মূলত কুড়িগ্রাম সদর উপজেলার নতুন রেলওয়ে স্টেশন সংলগ্ন দক্ষিণে। তার শ্বশুরবাড়ি রাজারহাট উপজেলার মাধাই মৌজার পাঠানপাড়ায়। কেরানীগঞ্জ থেকে শ্বশুরবাড়ি আসার পরপরই সেখান থেকেই তার নমুনা সংগ্রহ করা হয়। বর্তমানে সেখানেই অবস্থান পরিবারটির। 

কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, গতকাল (২৫ এপ্রিল) পর্যন্ত জেলা থেকে ৩৭৮ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। এরমধ্যে ২৫৭ জনের ফলাফল পাওয়া গেছে। যাদের মধ্যে ৯ জন করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ৯ জনের মধ্যে কুড়িগ্রাম সদরে ৪ জন, রৌমারীতে ৩ জন এবং একজন করে ফুলবাড়ি ও চিলমারীর বাসিন্দা। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি