ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

দোহারে করোনায় আক্রান্ত আরো ২ জন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৮:০৬, ২৬ এপ্রিল ২০২০

দোহার উপজেলার মানচিত্র

দোহার উপজেলার মানচিত্র

ঢাকার দোহার উপজেলায় আরও দুইজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ জনে। এর মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। রোববার (২৬ এপ্রিল) দুপুরে নতুন করে দুইজন আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা।

জানা যায়, নতুন করে আক্রান্ত দুইজনের মধ্যে একজনের বাড়ি যশোর জেলায়। সে দোহারের জয়পাড়া কিছুক্ষণ সিনেমা হল সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থেকে সমাধান ডায়াগনস্টিক সেন্টারের এক চিকিৎসকের সহকারী হিসেবে কাজ করেন। তার বয়স ৩৫ বছর। আক্রান্ত অপরজনের বাড়ি মেঘুলা বাজার এলাকায়। তার বয়স ৬৫ বছর। আক্রান্ত দুই ব্যক্তির বাড়ি ও আশপাশের এলাকাসহ তাদের সাথে মেলামেশা এবং সম্পৃক্ততার বিষয়টি খতিয়ে দেখে নিয়মানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন।

এদিকে, দোহারে প্রথম ধাপে করোনা সনাক্ত হওয়া দুইজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) বেলা আড়াইটার দিকে ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়। মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি রংপুর জেলায়। তার বয়স আনুমানিক ৬০ বছর। সে ঢাকায় কাজ করত এবং তার স্ত্রী দোহারের চমৎকার বিড়ি ফ্যাক্টারির শ্রমিক হিসেবে কাজ করতেন এবং চর লটাখোলা এলাকায় বসবাস করতেন। স্ত্রী দোহারে থাকার কারণে সে সম্প্রতি ঢাকা থেকে দোহারে আসেন। 

শনিবার সন্ধ্যায় ঢাকার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

ডা. জসিম উদ্দিন আরও জানান, প্রথম ধাপে আক্রান্ত দুইজনের মধ্যে একজনের মৃত্যু হলেও আরেকজন অনেকটা সুস্থ আছেন। সুস্থ থাকা ওই ব্যক্তির বাড়ি দোহারের সরকারি হাসপাতাল সংলগ্ন দক্ষিণ জয়পাড়া মাঝিপাড়া এলাকায়। সে জয়পাড়ার সমাধান ডায়গনস্টিক সেন্টারের এক চিকিৎসকের সহকারী হিসেবে কাজ করেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি