ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে শনাক্ত আরো ১১ জন, হাসপাতাল লকডাউন

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৯, ২৮ এপ্রিল ২০২০

সুনামগঞ্জ ম্যাপ

সুনামগঞ্জ ম্যাপ

সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮০ জনের করোনা পরীক্ষায় ১৩ জনের শরীরে ধরা পড়ে কোভিড-১৯। এরমধ্যে রয়েছেন সিলেট জেলার দুই জন ও সুনামগঞ্জ জেলার ১১ জন। সুনামগঞ্জে এ নিয়ে শনাক্ত হলেন ২৬ জন। আক্রান্তদের মধ্যে সোমবার (২৭ এপ্রিল) দুইজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। 

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিসের সহকারী পরিচালক ডা. আনিছুর রহমান জানান, এ পর্যন্ত বিভাগে ১০০ জন করোনা রোগী পাওয়া গেছে। যার মধ্যে সিলেট জেলার ১৬ জন ও সুনামগঞ্জের ২৬ জন। সুনামগঞ্জ জেলায় আজ ১১ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। জেলায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে বিশ্বম্ভরপুরের ৪ জন, জগন্নাথপুরের ১ জন, দক্ষিণ সুনামগঞ্জের ২ জন, দোয়ারা বাজারের ৩ জন এবং সুনামগঞ্জ সদরের ১ জন। 

এদিকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে নতুন করোনা আক্রান্ত চারজনের মধ্যে ৩ জনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী। তিনজনকে আইসোলেশনে নিয়ে হাসপাতাল লকডাউন করা হয়েছে। তিনদিনের মধ্যে হাসপাতালের কর্তব্যরত সবার নমুনা সংগ্রহ করে রেজাল্ট আসার পর লকডাউন খুলে দেওয়া হবে। 

সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামসুদ্দিন বলেন, ২৭ এপ্রিল সুনামগঞ্জে ১১ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে বিশ্বম্ভরপুরে চারজন। ৩ জন হাসপাতালের স্বাস্থ্যকর্মী। এ কারণে হাসপাতাল লকডাউন করে সবার নমুনা সংগ্রহের উদ্যোগ নেয়া হয়েছে। তিনদিনের মধ্যেই নমুনা সংগ্রহ করে পরবর্তীতে লকডাউন তুলে নেওয়া হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি