ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফেনীতে আরও দুই করোনা রোগী শনাক্ত

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩২, ৩০ এপ্রিল ২০২০

ফেনীর দাগনভূঞায় নতুন করে দুইজন করোনা ভাইরাস রোগী শনাক্ত হয়েছেন। এর আগে ছাগলনাইয়া ও সোনাগাজী উপজেলায় দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছিল। আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। 

সিভিল সার্জন সাজ্জাদ হোসেন জানান, চলতি মাসের ২১ এপ্রিল সরকারি প্রকল্প কর্মকর্তার ও ২২ এপ্রিল জায়লাস্করা ইউনিয়নের আলমপুর গ্রামের এক নারীর নমুনা সংগ্রহ করে চট্রগ্রাম বিআইটিআইডি পরীক্ষাগারে পাঠানো হলে সেখান থেকে আজ তাদের করোনা পজেটিভ বলে নিশ্চিত করে। 

আক্রান্ত একজন সরকারী কর্মকর্তা উপজেলা পরিষদেই কর্মরত অবস্থায় আক্রান্ত হন। তাই উপজেলা পরিষদ লকডাউন করা হয়েছে  পাশাপাশি সকল কর্মকর্তাকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এছাড়া আক্রান্ত আরেকজন নারী সম্প্রতি ঢাকা থেকে ফিরলে তার নমুনা সংগ্রহের পর করোনা পজেটিভ আসে।

বর্তমানে সরকারি কর্মকর্তাকে ফেনী ট্রমা সেন্টারের আইসোলেশনে আনা হয়েছে। পাশাপাশি আক্রান্ত নারীকে নিজ বাড়ীতেই বিশেষজ্ঞ চিবিৎসকের তত্বাবধানে চিকিৎসা দেয়া হচ্ছে জানান স্বাস্থ্য বিভাগ।

আক্রান্ত সরকারি কর্মকর্তার বাড়ি চট্টগ্রামের আকবর শাহ থানার পাহাড়তলি রেলওয়ে হাউজিং সোসাইটি এলাকায়।

স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় করোনা ভাইরাস পরীক্ষার জন্য মোট ৩০৭টি নমুনা সংগ্রহ হয় এবং ১৭৯ টি নমুনা পরীক্ষা হয় চট্টগ্রামের বিআইটিআইডিতে। এদের মধ্যে ৪ জন পজিটিভ রোগী। তবে এখনো ফলাফলের অপেক্ষায় রয়েছে ১২৮টি নমুনা।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি