ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে আত্মসমর্পণকারী ৬৭ চরমপন্থী পেল প্রধানমন্ত্রীর অনুদান

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪১, ২ মে ২০২০ | আপডেট: ১৭:০৪, ২ মে ২০২০

সিরাজগঞ্জ, রাজশাহী ও টাঙ্গাইল জেলার আত্মসমর্পণকারী ৬৭ চরমপন্থী পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদান। শনিবার দুপুরে সিরাজগঞ্জ শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এ উপলক্ষে সামাজিক দুরত্ব বজায় রেখে অনুদান বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার মো. হাসিবুল আলম বিপিএম-এর সভাপতিত্বে সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, এনএসআইয়ের যুগ্ন পরিচালক আবু তাহের মো. পারভেজ, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ ও চরমপন্থী দলনেতা আবু তালেব শেখ নবী বক্তব্য রাখেন।

পরে ২০১৯ সালের ৯ এপ্রিল পাবনা জেলার শহীদ এ্যাডভোকেট আমির উদ্দিন স্টেডিয়ামে আত্মসমর্পনকারী ৬৭ জন চরমপন্থী দলের সদস্যদের প্রত্যেককে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান হিসেবে নগদ ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়। এর মধ্যে সিরাজগঞ্জ জেলার ৬১, রাজশাহীর ৫ ও টাঙ্গাইলের ১ জন রয়েছেন।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি