ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১১ ১৪২৮

ফরিদপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩২, ৫ মে ২০২০ | আপডেট: ১৯:৪৯, ৫ মে ২০২০

ফরিদপুর উপজেলা ম্যাপ

ফরিদপুর উপজেলা ম্যাপ

পাবনার ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হাসানুর রহমান কোমল (৩২) নামক এক যুবক নিহত ও অপর ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (৫ মে) সকাল ১১টার দিকে উপজেলার বেড়হাউলিয়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের আকবর আলীর ছেলে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার ফরিদপুর ইউনিয়নের বেড়হাউলিয়া গ্রামে বিভিন্ন বিষয় নিয়ে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই বংশের আকবর আলী ও লোকমান হোসেনের গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে এর আগে উভয় পক্ষের মধ্যে কয়েকবার সালিশ বৈঠক হয়েছে। তবে কোনো পক্ষই সালিশের সিদ্ধান্ত না মানায় বিষয়টি অমিমাংসিত থেকে যায়।

এরই এক পর্যায়ে মঙ্গলবার বেড়হাউলিয়া গ্রামের ঠাকুরবাড়ি তিনমাথায় উভয়পক্ষের লোকজন লাঠিসোটা, ইট ও লোহার রড নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আকবর আলীর ছোট ছেলে কোমল মারা যায়। এ সময় সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়। গুরুতর আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, ঘটনার পর পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি