ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১, || কার্তিক ১০ ১৪২৮

নাটোরে সংঘর্ষে ৪ পুলিশ সহ আহত ৫: আটক ৯

নাটোর  প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩০, ১ মে ২০২০ | আপডেট: ২২:০৩, ১ মে ২০২০

নাটোর সদর উপজেলার পশ্চিম হাগুরিয়া গ্রামে জুমা নামাজ পড়াকে কেন্দ্র করে সংঘর্ষে ৪ পুলিশ সদস্য সহ অন্তত ৫ জন আহত হয়েছে। আজ শুক্রবার জুম্মা নামাজের সময় এই সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় একজন  ইউপি সদস্য সহ ৯ জনকে আটক করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, শুক্রবার জুমার নামাজে পূর্ব হাগুরিয়া জামে মসজিদের ইমাম সাহেব সরকারি নীতি অনুযায়ী ১২ জন মুসল্লি নিয়ে মসজিদের দরজা বন্ধ করে জুমার নামাজ আদায় করেন। এতে স্থানীয় যুবক শাহীনসহ আরো কয়েকজন জুমার নামাজে অংশ নিতে পারেননি। নামাজ শেষে শাহীন মসজিদের ইমামের ওপর চড়াও হলে মুসুল্লিরা তাকে মারপিট করে। এ ঘটনায় দুপক্ষের মধ্যে বাকবিতন্ডাসহ হাতাহাতি শুরু হলে উত্তেজনা দেখা দেয়। ইত্যবসরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে বিক্ষুব্ধ কয়েকজন পুলিশের ওপর চড়াও হয় এবং ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে। 

এসময় ইট পাটকেল নিক্ষেপের সময় পুলিশের এসআই  আনোয়ার হোসেন,পুলিশ সদস্য ফজলে রাব্বি,সেকেন্দার  ও মহিলা পুলিশ জয়া সরকারসহ অপর এক ব্যক্তি আহত হয়। পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় ইউপি সদস্য নাদিরুজ্জামান মৃধা নাদিম সহ ৯ জনকে আটক করে।  

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।  জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি