ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

না.গঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে অন্তঃসত্ত্বাসহ দুই ভাই নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৮, ৮ মে ২০২০

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে অন্তঃসত্ত্বা নারীসহ দুই ভাই নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। 

আজ শুক্রবার সকাল ৬টার দিকে বন্দর উপজেলার মোল্লাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, আটমাসের অন্তঃসত্ত্বা লাবনী আক্তার (৩০) ও দুই সহদর মাসনুন (১২) এবং জিসান (৮)। 

পুলিশ ও স্থানীয়দের ভাষ্যমতে, বন্দরের মোল্লাবাড়ি এলাকার রাবেয়া মঞ্জিলের নিচতলার একটি কক্ষে সেপটিক ট্যাংকটি অবস্থিত। সবাই যখন ঘুমিয়ে ছিল তখনই সকাল ৬টার দিকে হঠাৎ বিকট শব্দে সেটির বিস্ফোরণ ঘটে ও কক্ষটি বিধ্বস্ত হয়। এতে ঘটনাস্থলেই ফ্লাটের ভাড়াটিয়া খোরশেদ আলমের দুই ছেলে মাসনুন ও জিসান নিহত হয়। 

বিস্ফোরণে পাশের একটি টিনশেড ভবনে ওপর রতন মিয়ার চারতলা ভবনের দেয়াল ধসে পড়ে। এতে চাপা পড়ে আটমাসের অন্তঃসত্ত্বা লাবনী আক্তার নামে এক নারী গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। 

এছাড়া, বিস্ফোরণে পার্শ্ববর্তী ভবনের মালিক ও ছেলে-মেয়েসহ পাঁচজন আহত হন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে, বর্তমানে সেখানেই তারা চিকিৎসাধীন রয়েছেন। 

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, ‘সকালে বিস্ফোরণের সংবাদে আমাদের বন্দর স্টেশনের সদস্যরা গিয়ে দুই শিশুর মরদেহ উদ্ধার করে। সেখানে গুরুতর আহত অন্তঃস্বত্ত্বা নারীকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে তিনি মারা যান বলে বন্দর স্টেশন অফিসারের মাধ্যমে জানতে পেরেছি। এ ছাড়া আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।’

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ‘ভবন নির্মাণে কোনো ত্রুটি ছিল কি না সিটে করপোরেশন ইঞ্জিনিয়ার পরীক্ষা-নিরীক্ষা করে রিপোর্ট দিলে ব্যবস্থা নেয়া হবে।’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি