ঢাকা, রবিবার   ১৮ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

সুনামগঞ্জে পরিবহণ শ্রমিকদের কর্মসূচি স্থগিত

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪১, ১২ মে ২০২০

ত্রাণ না পাওয়ার অভিযোগ এনে আগামী ১৩ মে থেকে গোটা জেলায় আন্দোলনের ডাক দিয়েছিলেন ১৫ হাজারেরও বেশি পরিবহন শ্রমিক। প্রশাসনের আশ্বাসে সে সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তারা। 

জানা গেছে, প্রথম থেকেই পরিবহন শ্রমিকদেরকে ত্রাণ সহায়তা দিতে সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাদের চিঠি দিয়েছিলেন জেলা প্রশাসক আব্দুল আহাদ। তবে,  শ্রমিকদের অভিযোগ ছিল উপজেলা নির্বাহী কর্মকর্তাদের ভুলে তারা কোন ধরনের সহায়তা পাননি। ফলে সোমবার তাদের সাথে আলোচনায় বসে জেলা প্রশাসক। অগ্রাধিকার ভিত্তিতে শ্রমিকরা ত্রাণ সহায়তা পাবেন এমন আশ্বাসে পরে তারা আন্দোলন প্রত্যাহার করে নেন। 

জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদাা চপল ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহার রুমার পক্ষ থেকেও সহায়তার আশ্বাস দেয়া হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেন জেলা বাস, মিনিবাস ও মাইক্রোবাস মালিক গ্রুপের সভাপতি মোজাম্মেল হক ও  সাধারণ সম্পাদক জুয়েল মিয়া। তারা বলেন, ‘আগামী ১৩ মে যে আন্দোলনের ডাক দিয়েছিলেন পরিবহন শ্রমিকরা, তা প্রশাসনিক আশ্বাসে স্থগিত করা হয়েছে। ইউএনওদের ভুলে এই অবস্থা হয়েছে। নতুন তালিকায় পরিবহন শ্রমিকরাও সহায়তার আওতায় আসবে বলে আমাদের জানানো হয়েছে।’

জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ বলেন, ‘এর আগেও আমি পরিবহন শ্রমিকদের সহযোগিতা করেছি। বিভিন্ন সেক্টরের লোকজনকে পৃথকভাবে সহায়তা প্রদান করি। আগামীতেও অব্যাহত থাকবে।’ 

 এআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি