ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৪ ১৪২৮

শপিংয়ের টাকায় ৩০ দুস্থ ফুটবলারকে অনুদান!

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৫, ১২ মে ২০২০

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে মানুষের চলাচল সীমিত করায় বিপদে পড়েছেন শ্রমজীবী কর্মহীন মানুষ। শেরপুরে কর্মহীন মানুষের পাশে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে খাবার সামগ্রীসহ আর্থিক অনুদান বিতরণ করা হচ্ছে। 

নিজের এবং স্ত্রী সন্তানের ঈদ কেনাকাটার জন্য রাখা ৩০ হাজার টাকা জেলার ৩০ জন দু:স্থ ফুটবলারের মাঝে অনুদান হিসেবে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি মানিক দত্ত।

১২ মে মঙ্গলবার দুপুরে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে জেলার ৭ জন নারী ফুটবলার ও ২৩ জন পুরুষ ফুটবলারের মাঝে এক হাজার টাকা করে এ অনুদানের অর্থ প্রদান করা হয়। 

ডিএফএ সভাপতি মানিক দত্ত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম ফুটবলারদের হাতে অনুদানের অর্থ তুলে দেন। এসময় ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, কোষাধ্যক্ষ জিন্নত আলী, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান এবং ডিএফএ ও ডিএসএ’র অন্যান্য কর্মকর্তা, খেলোয়াড়, সংগঠক ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

এদিকে, মঙ্গলবার বিকেলে শহরের অ্যাডভোকেট এম.এ. ছামাদ মেমোরিয়াল স্কুল প্রাঙ্গণে ঢাকাস্থ শেরপুর সদর উপজেলা সমিতির উদ্যোগে ১৫০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ এক হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। 

সমিতির পৃষ্ঠপোষক শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপদেষ্টা রাজিয়া সামাদ ডালিয়া, সাংগঠনিক সম্পাদক জয়নুদ্দিন মাহমুদ জয় তালিকাভুক্তদের মাঝে এসব অর্থ সহায়তা বিতরণ করেন। 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি