ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৪ ১৪২৮

মা হারালেন একুশে টিভি’র শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৩, ১৮ এপ্রিল ২০২০

সাংবাদিক শরিফুর রহমানের মা মরহুমা রেজিয়া বেগম

সাংবাদিক শরিফুর রহমানের মা মরহুমা রেজিয়া বেগম

মা হারালেন শেরপুর প্রেসক্লাব সভাপতি একুশে টিভি’র প্রতিনিধি শরিফুর রহমান। তার মা রেজিয়া বেগম (৯৬) ছিলেন শেরপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষিকা। শনিবার (১৮ এপ্রিল) সকাল ১১টা ৪০ মিনিটের দিকে শহরের মাধবপুর এলাকাস্থ নিজবাড়ীতে তিনি ইন্তেকাল করেন। (ইন্নাল্লিাহি...রাজেউন)।

মরহুমা রেজিয়া বেগম দীর্ঘদিন যাবত বার্ধ্যক্যজনিত রোগে শয্যাসায়ী ছিলেন। তিনি শেরপুরের সর্বজনপ্রিয় ‘পণ্ডিত স্যার’ খ্যাত শিক্ষক এবং ইতিহাসবিদ প্রয়াত পণ্ডিত ফসিহুর রহমানের সহধর্মিনী। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। 

এদিকে, এদিন বিকাল সাড়ে ৫টায় শহরের তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসা মাঠে নামাজে জানাযা শেষে চাপাতলি পৌর কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়েছে। 

মরহুমার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে একুশে টেলিভিশন। এছাড়া আরও শোক প্রকাশ করেছেন- জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি, সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, চেম্বার সভাপতি আসাদুজ্জামান রৌশন, ডিএফএ সভাপতি মানিক দত্ত সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি