ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

নোবিপ্রবি ছাত্র নিহতের ঘটনায় ট্রাকসহ চালক আটক

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৬, ৮ ডিসেম্বর ২০২১

নোয়াখালী পৌর শহর সোনাপুর জিরো পয়েন্টে ট্রাক চাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি (নোবিপ্রবি) বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সাইন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র অজয় মজুমদার (২৩) নিহতের ঘটনায় ট্রাকসহ চালক মো. মামুন আলী (৫০)কে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঘটনার পর ট্রাক নিয়ে দ্রুত পালিয়ে গিয়েছিলেন চালক মামুন।

মঙ্গলবার রাত ১০টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। আটককৃত মামুন আলী চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা পৌরসভার সাতগাড়ি এলাকার রিপলো ড্রাইভার বাড়ির জাবেদ আলীর ছেলে।

পুলিশ জানায়, দুপুরে সোনাপুর বাজারে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অজয়কে চাপা দিয়ে ট্রাকটি নিয়ে দ্রুত পালিয়ে যায় চালক। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে গাড়িসহ চালককে আটকে অভিযানে নামে পুলিশ। অভিযানকালে রাতে তার গাড়িটি (চুয়াডাঙ্গা-ট ১১-০৮৪৪) শনাক্ত করে গাড়িসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। শিক্ষার্থীদের দেওয়া প্রশাসনের ২৪ ঘন্টার আশ্বাসের মধ্যে তাকে আটক করা হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে সোনাপুর জিরো পয়েন্ট থেকে সিএনজি যোগে মন্নান নগরের দিকে যাচ্চিলেন অজয়। সিএনজিটি জিরো পয়েন্ট থেকে যাত্রা করলে বিপরীত দিক থেকে একটি দ্রুত গতির ট্রাক এসে সামনে পড়ে। এসময় সিএনজি চালক গাড়িটি দ্রুত ট্রাকের সামনে থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করলে সিএনজি থেকে ছিটকে সড়কে পড়ে যায় অজয়। পরে ওই ট্রাকটি সড়কে পড়ে যাওয়া অজয়কে চাপা দিলে গুরুত্বর আহত হন তিনি। পরে স্থানীয় লোকজন দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজয়কে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সোনাপুর জিরো পয়েন্টে প্রায় ২ ঘন্টা ও পরে মাইজদী টাউন হল মোড়ে আরও প্রায় আড়াই ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে সন্ধ্যায় জেলা প্রশাসন ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিক্ষোভস্থলে পৌঁছে ট্রাকসহ চালককে ২৪ ঘন্টার মধ্যে আটকের আশ্বাস দিলে তারা সড়ক থেকে বিক্ষোভ তুলে নেয়।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি