ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

কাবাডিতে বাংলার ছেলেদের এবং সমাজবিজ্ঞানের মেয়েদের দাপট

গবি প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৮, ১৪ মার্চ ২০২২

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর ৪র্থ দিনে কাবাডি খেলা অনুষ্ঠিত হয়। এদিন মেয়েদের ৩টি এবং ছেলেদের ৪টি ম্যাচ খেলা হয়। এতে, দাপট দেখিয়েছে সমাজবিজ্ঞানের মেয়েরা এবং বাংলার ছেলেরা।

সোমবার (১৪ মার্চ) কাবাডির প্রথম ম্যাচে মুখোমুখি হয় আইন বিভাগ এবং ইংরেজি বিভাগের মেয়েরা। খেলায় ৮ পয়েন্ট ব্যবধানে জিতে যায় আইন বিভাগ। 

পরের ম্যাচে মাইক্রোবায়োলজিকে ৭ পয়েন্টে পরাজিত করে সিএসই এর মেয়েরা। দিনের ৩য় খেলায় সমাজবিজ্ঞান ও সমাজকর্মের মেয়েরা ৩৪ পয়েন্টের বিশাল ব্যবধানে উড়িয়ে দেয় রাজনীতি ও প্রশাসন বিভাগকে।

দুপুরে ছেলেদের প্রথম ম্যাচে মেডিকেল ফিজিক্স এন্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগকে ২২ পয়েন্টে হারায় ইংরেজি বিভাগ। ২য় ম্যাচে ভেটেরিনারিকে ১৪ পয়েন্টে হারায় বাংলা এবং ৩য় ম্যাচে মাইক্রোবায়লজিকে ৩১ পয়েন্টে উড়িয়ে দেয় বায়োকেমিস্ট্রি বিভাগ। শেষ ম্যাচে সমাজ বিজ্ঞানকে হারায় ফার্মেসি বিভাগ। 

মঙ্গলবার ছেলেদের কোয়ার্টার ফাইনালে রাজনীতি ও প্রশাসনের মুখোমুখি হবে ইংরেজি বিভাগ। বায়োকেমিস্ট্রি মুখোমুখি হবে আইন বিভাগের সাথে। বাংলার সাথে ফিজিওথেরাপি এবং ফার্মেসির সাথে মুখোমুখি হবে সিএসই।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি