ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জাবিতে গঠিত হলো পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সমিতি

জাবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:০১, ২৪ মার্চ ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পটুয়াখালী জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত হলো পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সমিতি।

নব গঠিত কমিটিতে সভাপতি পদে নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৪৬ তম ব্যাচের শিক্ষার্থী শাহেদ ইভান এবং সাধারণ সম্পাদক পদে নৃবিজ্ঞান বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী ফাইজার মুহাম্মদ শাওলীন দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৪ মার্চ) সমিতির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এছাড়া সহ-সভাপতি পদে রয়েছেন শ্রাবণী ঘোষ জয়া (৪৬ ব্যাচ), রুবায়েত ইসলাম নিলয় (৪৬ ব্যাচ), রেজওয়ানা তৃষা (৪৬ ব্যাচ), নাজমুস সাকিব (৪৬ ব্যাচ) এবং এমএইচ এনামুল ইসলাম (৪৬ ব্যাচ)। 

সহ-সাধারণ সম্পাদক পদে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মোঃ কায়েস আহম্মেদ শাওন (৪৭ ব্যাচ) এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন মোঃ আহসান হাবিব জিমন (৪৭ ব্যাচ) এবং কামরুন নাহার চৈতী (৪৭ ব্যাচ)। কোষাধ্যক্ষ পদে রয়েছেন আরাফাত হোসেন রিজন (৪৭ ব্যাচ), সাংগঠনিক সম্পাদক হিসেবে এসএম আমিনুল ইসলাম বাবু (৪৭ ব্যাচ), মোঃ তৌহিদুল ইসলাম (৪৮ ব্যাচ) ও মুন্নী আক্তার ফাতেমা (৪৮ ব্যাচ), মোঃ মইনুল ইসলাম ইফতি (৪৮), দপ্তর সম্পাদক হিসেবে মোঃ ইমাম মাহমুদ রিসান (৪৯ ব্যাচ), প্রচার সম্পাদক পদে সুরাইয়া লিনা (৪৯ ব্যাচ) দায়িত্বপ্রাপ্ত হয়েছেন।

ধর্ম বিষয়ক সম্পাদক পদে ইসারুহল্লাহ (৪৯ ব্যাচ), ভর্তি বিষয়ক সম্পাদক পদে মোঃ জাহিদুল ইসলাম সিয়াম (৪৯ ব্যাচ) ও মারিয়ম হোসেইন (৪৯ ব্যাচ), সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ইসরাত জাহান জিনিয়া (৪৯ ব্যাচ) ও সায়েম ওয়াসিব (৪৯ ব্যাচ), পাঠাগার বিষয়ক সম্পাদক পদে জাহিদুল ইসলাম নাবিল (৪৯ ব্যাচ) ও শারমিন জাহান শান্তা (৪৯ ব্যাচ), ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক পদে সামিয়া আলম (৪৯ ব্যাচ) ও আবদুল্লাহ আজ জামান (৪৯ ব্যাচ), আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে মোঃ ফারদিন ইসলাম (৪৯ ব্যাচ), তথ্য ও প্রযুক্তি পদে রাশেদুল মান্নান বাপ্পী (৪৯ ব্যাচ), ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে হাসিবুর রহমান আদর (৪৯ ব্যাচ), রিফাত হাওলাদার (৪৯ ব্যাচ), আইন বিষয়ক সম্পাদক রায়হানুল ইসলাম রাতুল (৪৯ ব্যাচ) ও রাকিন শাহরিয়া (৪৯ ব্যাচ) এবং ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ নাইম ইসলাম (৪৯ ব্যাচ) দায়িত্বপ্রাপ্ত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছে ৫০ তম ব্যাচের মোঃ আশিকুর রহমান রাব্বী, সাজ্জাদ হোসাইন, সেজান মাহমুদ নিলয়, নেনসুয়েতু, মোসাঃ সানজিদা, ইয়ামীম আফ্রিদি এবং জুবায়ের ইসলাম। 

পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সমিতি উপদেষ্টা পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ হিসেবে আছেন মোস্তাফিজুর রহমান মিলন (৭ম ব্যাচ), ইব্রাহিম খলিল (১৫ ব্যাচ), জি.এম. হারুন অর রশীদ (১৭ ব্যাচ), সাব্বির নূর (২১ ব্যাচ), জামিল আহমেদ (২১ ব্যাচ), এ.কে.এম রেফাতুল হক (২২ ব্যাচ), লাবনী জেসমিন (২৫ ব্যাচ), মোহাম্মদ মজিবুর রহমান (২৮ ব্যাচ), ফারজানা ইয়াসমিন (২৮ ব্যাচ), আমিনুল ইসলাম সৈকত (৩২ ব্যাচ), মোঃ বশিরুজ্জামান খোকন (৩২ ব্যাচ), গাজী ইব্রাহিম আল মামুন (৩৪ ব্যাচ), তারিকুল ইসলাম সূচক (৩৪ ব্যাচ), জাকারিয়া মোহাম্মদ (৩৫ ব্যাচ), মাহবুব টিপু (৩৫ ব্যাচ), মোঃ মেহেদি হাসান (৩৬ ব্যাচ), মোঃ শহীদুল ইসলাম সুমন (৩৭ ব্যাচ), জহিরুল ইসলাম জহির (৩৭ ব্যাচ), শফিকুল ইসলাম সোহেল (৩৯ ব্যাচ), মুহতাসিম বিল্লাহ (৩৯ ব্যাচ), শফিকুল ইসলাম সোহাগ (৪০ ব্যাচ), মোঃ মারুফ মাওলা (৪০ ব্যাচ), জাহিদ ইসলাম (৪০ ব্যাচ), সোলায়মান মুহিত (৪১ ব্যাচ), মোঃ আরিফুর রহমান (৪২ ব্যাচ), মাজেদুল হক বায়েজীদ (৪২ ব্যাচ), আকলিমা আক্তার এশা (৪২ ব্যাচ)। 

প্রতিষ্ঠাকালীন সভাপতি শাহেদ ইভান বলেন, আমরা অনেকদিন ধরেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পটুয়াখালী জেলার একটি সংগঠন করার ইচ্ছা পোষন করছিলাম। আমাদের জেলা থেকে বর্তমানে বহুসংখ্যক শিক্ষার্থী এখানে পড়তে আসে। আমরা পটুয়াখালীর ঐতিহ্য ও স্বকীয়তা বজায় রেখে কাজ করে যেতে পারবো আশা করি। 

প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ফাইজার মুহাম্মদ শাওলীন সবাইকে নিয়ে একসাথে কাজ করে যাওয়ার আশা ব্যাক্ত করেন। তিনি বলেন, আশা করি আমরা ছাত্র কল্যাণ কথাটিকে শুধু বাক্যে আটকে না রেখে কাজে প্রমাণ করতে পারবো। 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি