ঢাকা, শুক্রবার   ১২ জুলাই ২০২৪

নোবিপ্রবিতে অণুজীব বিজ্ঞান বিভাগে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

নোবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২২, ৩১ মার্চ ২০২২

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অণুজীব বিজ্ঞান বিভাগের ৮ম ব্যাচের বিদায় সংবর্ধনা ‘ওকাজাকি’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বিভাগের প্র‍য়াত সহকারী অধ্যাপিকা অর্পিতা রায়ের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এছাড়া বিভাগের সহকারী অধ্যাপক ফয়সাল হোসেনকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরোজ আহমেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আরিফুর রহমান, সহকারী অধ্যাপক ফয়সাল হোসেন, সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জি সহ বিভাগের অন্যান্য শিক্ষকরা।

অনুষ্ঠানের অণুজীব বিজ্ঞান বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করেন বিভাগের শিক্ষকরা। বিভাগের সহকারী অধ্যাপক ফয়সাল হোসেনকে বিভাগের পক্ষ থেকে সম্মাননা প্রদান করেন। বিদায়ী ব্যাচের উদ্দেশ্যে স্মৃতিচারণমূলক বক্তব্য প্রদান করেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। বিদায়ী ব্যাচকে ক্রেস্ট প্রদান ও আগামী দিনের পথচলায় শুভকামনা জানান বিভাগের শিক্ষকরা।

এছাড়াও বিভাগের প্রয়াত সহকারী অধ্যাপিকা অর্পিতা রায়ের স্মরণে অর্পিতা রায় মেমোরিয়াল মেরিট অ্যাওয়ার্ড প্রদান করা হয়। বিভাগের ৮ম, ৯ম, ১০ম এবং ১১ তম ব্যাচের শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে এই মেডেল প্রদান করা হয়।

সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও বিদায়ী ব্যাচের ফেয়ারওয়েল উপলক্ষে গত ২৮ মার্চ কালার ফেস্ট ও ফ্ল্যাশ মভ আয়োজন করা হয়। এতে বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি