ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

খুবি উপাচার্যের সাথে খুবিসাস নবনির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

খুবি সংবাদদাতা

প্রকাশিত : ১৭:৩৫, ২৪ মে ২০২২

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ। 

সোমবার (২৩ মে) বিকাল সাড়ে ৪টায় শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের সম্মেলন কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন তারা। এসময় সাংবাদিক সমিতির নবনির্বাচিত সভাপতি অনিরুদ্ধ বিশ্বাস ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলামসহ নবনির্বাচিত পরিষদের সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নবনির্বাচিতদের উদ্দেশ্যে উপাচার্য বলেন, ক্যাম্পাস সাংবাদিকতা শিক্ষার্থীদের হাতে কলমে শেখার মাধ্যম হিসেবে কাজ করে। তবে তাদের প্রথম কর্তব্য ভালোভাবে লেখাপড়া শেখা। পেশাগত জীবনে যেয়ে তারা যেন দেশ, সমাজ ও পরিবারের জন্য কিছু করতে পারে। 

তিনি বলেন, করোনা মহামারীসহ বিভিন্ন ক্ষেত্রে সৃষ্ট জটিলতা নিরসন করে গত এক বছরে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনা হয়েছে। এরই মধ্যে শিক্ষা, গবেষণা ও উন্নয়নে অনেকগুলো পদক্ষেপ নেওয়া হয়েছে। আমাদের লক্ষ্য বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নেওয়া, বিশ্বমান অর্জন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সে লক্ষ্যেই কাজ করছে। 

এছাড়াও তিনি শিক্ষার্থীদের শিক্ষাকার্যে যেকোন ধরনের সহযোগিতার আশ্বাস দেন। তিনি নবনির্বাচিত কমিটির কার্যমেয়াদের সাফল্য কামনা করেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান বক্তব্য রাখেন। সাংবাদিক সমিতির সহ-সভাপতি নিগার সুলতানা, সাংগঠনিক সম্পাদক রেজওয়ান আহম্মেদ, দপ্তর সম্পাদক মো. আকিল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক একরামুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. যায়েদ বিন সিদ্দিক, নির্বাহী সদস্য মুহিব্বুল্লাহ ও প্রাণ প্রতিম কুন্ডু এসময় উপস্থিত ছিলেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি