ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজের ক্লাস শুরু ২৫ অক্টোবর থেকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১, ২৩ অক্টোবর ২০১৭

গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজের ক্লাস আগামী ২৫ অক্টোবর থেকে শুরু হবে। সোমবার বেলা ১১টায় গাজীপুরের জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন ও কলেজ কর্তৃপক্ষের মধ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর ২ আসনের সংসদ সদস্য  যুব ও ক্রিয়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ হাসান রাসেল।

আলোচনা সভা শেষে তিনি সাংবাদিকদের জানান, আগামী ২৫ অক্টোবর (বুধবার) শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজের ক্লাস শুরু হবে। সোমবার থেকেই কলেজের সব হোস্টেল খুলে দেওয়া হয়েছে। সব ছাত্রছাত্রীরা সোমবার থেকেই হোস্টেলে উঠতে পারবে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক ড. মো. হুমায়ুন কবির, পরিচালক ডা. মো. হাবিবুল্লাহ, আবাসিক চিকিৎসা কর্মকর্তা প্রণয় ভূষণ দাস, অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাসেল ও শাখাওয়াত হোসেনসহ গাজীপুর জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তরা।

১৭ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যা গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা হয়।  সন্ধ্যা ৬টার মধ্যে সব ছাত্র-ছাত্রীকে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য চিকিৎসকের স্বাক্ষর ছাড়া এক ছাত্রের মায়ের এক্স-রে না করার ঘটনায় ১৬ অক্টোবর (সোমবার)মেডিক্যাল কলেজের উত্তেজিত ছাত্ররা হাসপাতালের এক্স-রে কক্ষ ও আসবাবপত্র ভাঙচুর এবং আউটসোর্সিং কর্মচারীদের মারধর করে। এ সময় ছাত্ররা হাসপাতালের অনিয়ম, অব্যবস্থাপনার প্রতিবাদ জানায়। তারা আউটসোর্সিং ঠিকাদারের বিরুদ্ধেও স্লোগান দেয়। খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি শান্ত করে।

/কে আই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি