ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

জাবিতে পেয়ারার বস্তায় ১১২ বোতল ফেনসিডিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৯, ২৪ অক্টোবর ২০১৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীরা ১১২ বোতল ফেনসিডিলসহ এক রিক্সা চালককে আটক করেছে। সোমবার রাতে বিশ্ববিদ্যালয়ের চৌরাঙ্গী মোড় থেকে ফেনসিডিলগুলো জব্দ করা হয়। তিনটি বস্তায় পেয়ারার সঙ্গে ফেনসিডিলগুলো প্রান্তিক গেট থেকে ক্যাম্পাস পার্শ্ববর্তী ইসলামনগর বাজারে নিয়ে যাওয়া হচ্ছিল।

রিক্সা চালক রাজীবকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বলেন ফেনসিডিল সম্পর্কে তিনি কিছুই জানেন না । ইসলাম নগর থেকে নয়ন (২০) নামের একজন ব্যক্তি পেয়ারার বস্তা নিয়ে তাকে  প্রান্তিক গেট যেতে বলে। তার কথা অনুযায়ী তিন বস্তা পেয়ারা রিক্সায় নিয়ে ইসলাম নগর যাওয়ার পথে চৌরঙ্গী মোড়ে  তাকে আটক করা হয়। এতে নয়ন নিরাপত্তা কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে রিক্সা থেকে পালিয়ে যায়। রাজীব এই ঘটনার সঙ্গে জড়িত কিনা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন।

রাজীব আরো জানান, নয়নের বাবা সাইফুল আহমেদ ফারুক ইসলাম নগর বাজারে কাপড়ের ব্যবসা করেন এবং পরিবার নিয়ে ইসলাম নগর বাজারের পশ্চিম দিকে ওয়ালিয়া এলাকায় বসবাস করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন জানান, ব্যাটারি চালিত অটো রিক্সা নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করায় আমরা তাকে চৌরাঙ্গী মোড়ে আটক করি। পরে তাকে দেখে সন্দেহ হলে রিক্সায় থাকা বস্তা তল্লাশি করে তিন বস্তা পেয়ারার ভেতর ১১২ বোতল ফেনসিডিল জব্দ করি।

রাত সাড়ে ৯টার দিকে জব্দ করা ফেনসিডিল ও আটক রিকশাচালক রাজিবুল হোসেনকে আশুলিয়া থানা পুলিশে হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আশুলিয়া থানার এস আই কে এম মনিরুজ্জামান বলেন- পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ বিষয়ে মামলা করেছে। জড়িতদের আটক করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

/এম / এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি