ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে: ডিএমপি কমিশনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৯, ১০ এপ্রিল ২০১৮

ঢাকা বিশ্ববিদ্যালয়  উপাচার্যের বাসভবনে হামলার জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া। মঙ্গলবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন পরিদর্শনে এসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
 
আছাদুজ্জামান মিয়া, দুষ্কৃতকারীরা উপাচার্য ভবনের শুধু ক্লোজড সার্কিট ক্যামেরা খোলে নেয়নি, হার্ডডিস্কও নিয়ে নিয়েছে। কিন্তু বিশ্ববিদ্যালয়ের আরও সিসিটিভি ক্যামেরা আছে। মিডিয়ার ফুটেজ আছে। আমরা নিজেরাও অনেক প্রমাণ পেয়েছি’। প্রমান সংগ্রহ শেষ হলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি বলেন, হামলারকারী যে ফেসবুকে উস্কানি দিয়েছে সে বিষয়েও আমরা খতিয়ে দেখছি।। যারা এ হামলার সঙ্গে জড়িত তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

ডিএমপি কমিশনার বলেন, তদন্ত একটা ধারাবাহিক প্রক্রিয়া। আমরা ইতোমধ্যে অনেক প্রমাণ সংগ্রহ করেছি। প্রমাণ সংগ্রহের কাজ অব্যাহত রয়েছে। অনেক চাক্ষুষ সাক্ষীর জবানবন্দি নেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী প্রমুখ।
/এআর/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি