ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ড্যাফোডিলে চালু হতে যাচ্ছে ‘এসএমই ডিপ্লোমা কোর্স’

প্রকাশিত : ১৯:৪৮, ৯ মার্চ ২০১৯

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমি ও বাংলাদেশ ক্ষুদ্র ও কুটিরশিল্প করপোরেশনের (বিসিক) সম্মিলিত উদ্যোগে ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের সহায়তায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে চালু হতে যাচ্ছে এসএমই ডিপ্লোমা কোর্স। শনিবার রাজধানীর গুলাশানের স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে এ কোর্সটির উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য সেলিমা আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, শিল্প মন্ত্রণালয়ে সচিব মো. আব্দুল হালিম, ইউরোপিও ইউনিয়ন বাংলাদেশের ফার্স্ট সেক্রেটারি ম্যানফ্রিড ফেমহোলজ, বাংলাদেশ ফেডারেশন অব উইমেন এন্ট্রাপ্রেনার্সের সভাপতি রোকিয়া আফজাল রহমান এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়াম্যান ড. মো. সবুর খান।

বিসিকের চেয়ারম্যান মোস্তাক হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন প্রিজম প্রকল্পের পরিচালক ও শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মাহবুবুর রহমান, প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভলপমেন্ট সেন্টারের (সিডিসি) পরিচালক আবু তাহের খান প্রমুখ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি