ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সুষ্ঠু নির্বাচনের জন্য আবারো আন্দোলন করবো: নুরুল হক

প্রকাশিত : ১৫:১৪, ১২ মার্চ ২০১৯ | আপডেট: ১৫:৩৫, ১২ মার্চ ২০১৯

নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূর বলেছেন, এতো কারচুপির পরেও কিছু ছাত্রের ম্যান্ডেট পেয়ে বিজয়ী হয়েছি। তারপরেও, আমি ভিপি হিসাবেও প্রয়োজনে সুষ্ঠু নির্বাচনের জন্য এই ছাত্র সমাজকে নিয়ে আন্দোলন আবার করবো।

আজ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের ফলাফলের জের ধরে টিএসসিতে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

তিনি বলেন, যদি সুষ্ঠু নির্বাচন হতো, প্রত্যেকটা হলে ক্ষমতাসীন দলের বাইরে যারা রয়েছে, তারাই নির্বাচিত হতো। আমাদের ভিসি স্যার যদি সুষ্ঠু নির্বাচন দেন, তাহলে ছাত্রলীগ একদি সদস্য পদও পাবে না। যদি পায়, তাহলে ছাত্রত্ব এবং ভিপি পদ থেকে পদত্যাগ করে চলে যাবো।

তাহলে তিনি পুনরায় নির্বাচন চান কিনা, শপথ নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ``এতো কারচুপির পরেও কিছু ছাত্রের ম্যান্ডেট পেয়ে বিজয়ী হয়েছি। তারপরেও, আমি ভিপি হিসাবেও প্রয়োজনে সুষ্ঠু নির্বাচনের জন্য এই ছাত্র সমাজকে নিয়ে আন্দোলন আবার করবো।

২৮ বছর পরে অনুষ্ঠিত হওয়া ডাকসু নির্বাচনে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে প্রায় ২,০০০ ভোটের ব্যবধানে হারিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ও কোটা আন্দোলনের নেতা নূর।


টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি