ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ঢাবি’র ধর্মঘট প্রত্যাহার করলেন ভিপি নুর

প্রকাশিত : ১৮:১৬, ১২ মার্চ ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের নির্বাচিত ভিপি নুরুল হক নুর ডাকসুর পুনর্নির্বাচনের দাবি থেকে সরে এসেছেন। তিনি ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার করেছেন।

মঙ্গলবার ক্যাম্পাসে ছাত্রলীগ শুভেচ্ছা জানাতে গেলে ভিপি নুর উপস্থিত গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নে সবার সঙ্গে মিলেমিশে কাজ করার কথা জানান। এর আগে তিনি ডাকসুর নির্বাচনের কারচুপির অভিযোগ এনে ভিপি ও সমাজসেবা সম্পাদক পদ ছাড়া সব পদে পুনর্নির্বাচন দাবি করেছিলেন।

শুভেচ্ছা জানাতে গিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসুর ভিপি প্রার্থী মো. রেজানুল হক চৌধুরী শোভন বলেন, ‘দীর্ঘ ২৮ বছর পর আমাদের ডাকসু নির্বাচন হয়েছে। আমরা চাই না এ নিয়ে আমাদের ক্যাম্পাসের কোনও সমস্যার সৃষ্টি হোক। আমরা চাই প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ বজায় থাকুক। আমরা শিক্ষাবান্ধব বিশ্ববিদ্যালয় গড়তে একসঙ্গে কাজ করতে চাই।’

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও নির্বাচিত ভিপি নুর বলেন, সবাই মিলে কাজ করব। আমাকে ছাত্রলীগ মেনে নিয়েছে। আমি ক্যাম্পাসে কাজ করতে শোভন ভাইয়ের সহযোগিতা চাই।

‘শোভন ভাই আমার হলের বড় ভাই। আমার কাছে ভালো লেগেছে তিনি আমাকে শুভেচ্ছা জানাতে এসেছেন। আমরা একই পদে নির্বাচন করেছি। আমি বিজয়ী হয়েছি। তিনি আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। এটা খুবই ভালো লেগেছে।’ বললেন নুর।

নুর আরও বলেন, ‘ঢাবি দেশের বাতিঘর। সবাই এখানে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। শিক্ষাবান্ধব ক্যাম্পাস হিসেবে ঢাবিকে গড়ে তুলবো। সেই সহযোগিতা আমি সবার কাছে প্রত্যাশা করি।’

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি