ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

‘বড় হতে চাইলে শিষ্টাচারী হতে হবে’

প্রকাশিত : ১০:১৭, ২৮ মার্চ ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, সবাইকে সঙ্গে নিয়েই কাজ করতে চাই। প্রধানমন্ত্রীর দেওয়া এই দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে সবার সাহায্য দরকার। শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, তোমরা যদি বড় হতে চাও তবে শিষ্টাচারী হতে হবে। শিষ্ঠাচারের কোনও বিকল্প নেই।

বিশ্ববিদ্যালয়ের কাজী নজরনজরুল ইসলাম হলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা, বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৯ উপলক্ষে তিনি এ সব কথা বলেন। বুধবার সন্ধা ৭টায় কাজী নজরুল ইসলাম হলে টিভি রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কাজী নজরুল হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. মো. শামিমুল ইসলাম, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. মো. আবু তাহের, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ মো. জিয়া উদ্দীন, শহীদ ধীরেন্দ্রনাথ প্রাধ্যক্ষ ড. মোহাম্মদ জুলহাস মিয়া, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রাধ্যক্ষ জিল্লুর রহমান, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ এবং হল শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং বিভিন্ন হলের আবাসিক শিক্ষার্থীরা।

অনুষ্ঠান শেষে অতিথিদের হাতে সম্মাননা স্মারক এবং কাজী নজরুল ইসলাম হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি