ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গ্র্যাজুয়েটদের জন্য আইএসডি স্কুলের অনলাইন সনদ বিতরণ অনুষ্ঠান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৯, ১৫ জুন ২০২০

সম্প্রতি ৩৭ জন গ্র্যাজুয়েট এর সম্মানে, ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি) একটি সনদ বিতরণ অনুষ্ঠানের (গ্র্যাজুয়েশন সেরেমনি) আয়োজন করে। অনলাইনে অনুষ্ঠিত হওয়া এ আয়োজনে স্কুলটির শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও কর্মকর্তাগণ অংশ নেন।  

সকল গ্র্যাজুয়েটদের ছবির মন্তাজ দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। বক্তব্যের পর ২০২০ শিক্ষাবর্ষের গ্র্যাজুয়েটদের একটি সংক্ষিপ্ত ভিডিও, পুরষ্কার ও সনদ বিতরণ করা হয়। স্কুলটির পরিচালকের আশীর্বচন বক্তব্যের মাধ্যমে আয়োজনটি শেষ হয়।

অনুষ্ঠানে গ্র্যাজুয়েটদের অর্জিত পুরষ্কার দেওয়া হয়। এর মধ্যে রয়েছে হাই অনার্স (গ্রেড ১২ তে সর্বনিম্ন জিপিএ ৩.৮), অনার রোল (গ্রেড ১২ তে সর্বনিম্ন জিপিএ ৩.৫) এবং অনার কর্ড  (গ্রেড ১১-১২ তে সর্বনিম্ন জিপিএ ৩.৬ এবং ইংরেজি, গণিত, ব্যক্তি ও সমাজ এবং বিজ্ঞান বিষয়ে চার বছর সম্পন্ন)। সামগ্রিকভাবে সর্বোচ্চ ও দ্বিতীয় সর্বোচ্চ গ্রেড অর্জনের জন্য ফাবিহা সাদাত ও সালসাবিল সালেক যথাক্রমে ভ্যালেডিকটোরিয়ান ও স্যালুট্যাটোরিয়ান হিসেবে নির্বাচিত হয়।

অনুষ্ঠানে গ্র্যাজুয়েটদের জন্য শুভকামনা জানিয়ে স্কুলের ডিরেক্টর টি জে কোবার্ন বলেন, 'তোমরা আগামী দিনগুলোতে পৃথিবীকে যেভাবে জানবে তা আর আগের মতো থাকবে না। এটা সম্পূর্ণ নতুন এবং পরিবর্তিত পৃথিবী হবে। তোমরা গ্র্যাজুয়েটরাই নতুন অধ্যায়ের সূচনার কাণ্ডারি এবং তোমরাই আমাদের নতুন পৃথিবীর প্রত্যাশা পূরণ করবে।’

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি