ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ে কাল বাজেট পরবর্তী আলোচনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৯, ২১ জুন ২০২০ | আপডেট: ০০:১৩, ২২ জুন ২০২০

সদ্য ঘোষিত ২০২০-২১ অর্থবছরের বাজেট নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত গবেষণা প্রতিষ্ঠান "সেন্টার অন বাজেট এন্ড পলিসি" আগামীকাল ২২ জুন ২০২০ তারিখে দুপুর ১২:০০ ঘটিকায় "বাজেট পরবর্তী আলোচনা অনুষ্ঠান ২০২০" আয়োজন করেছ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জান। উক্ত  অনুষ্ঠানে সভাপতি হিসেবে থাকবেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ও  ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক ড. আতিউর রহমান। 

অনুষ্ঠানে সম্মাননীয় অতিথি হিসেবে থাকবেন ক্যাম্পেইন ফর পপুলার এডুকেশন ( CAMPE) এর নির্বাহী পরিচালক ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা রাশেদা কে চৌধুরী এবং  বিশেষ অতিথি হিসেবে থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ড. সাদেকা হালিম।

আলোচনা অনুষ্ঠানে  বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক এবং  গবেষণা সংস্থা সানেম-এর নির্বাহী পরিচালক ড. সেলিম রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের অধ্যাপক ড. তৈয়্যবুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. রুমানা হক, এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের অধ্যাপক ড. কাজী মারুফুল ইসলাম। 

বাজেট পরবর্তী এই বিশেষ আলোচনা  অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন সেন্টার অন বাজেট এন্ড পলিসি-এর পরিচালক অধ্যাপক ড.  এম. আবু ইউসুফ। উক্ত  অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের সহকারী অধ্যাপক মো. ইমরান হোসেন ভূঁইয়া। 

বাজেট প্রতিক্রিয়া বিষয়ে আয়োজিত এই অনুষ্ঠানটি www.facebook.com/imran.h.bhuiyan (লিঙ্ক) থেকে সরাসরি ফেইসবুকে সম্প্রচারিত হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি