ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

জবি সাংবাদিক সমিতির নির্বাচন ১৬ মার্চ

জবি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৭, ১০ মার্চ ২০২১

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০২১ এর নির্বাচন আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। বুধবার প্রধান নির্বাচন কমিশনার ও জবি মিডিয়া ক্লাবের সভাপতি, দৈনিক ভোরের ডাকের চিফ রিপোর্টার আকতার হোসেন নির্বাচনী তফসিল ঘোষণা করেন। 

সহকারি নির্বাচন কমিশনার হিসেবে আছেন জবি মিডিয়া ক্লাবের সহ-সভাপতি মানবজমিনের স্টাফ রিপোর্টার রাশিম মোল্লা ও জবি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আশরাফুল ইসলাম আকাশ।

এতে জানানো হয়, ১০ মার্চ খসড়া ভোটার তালিকা প্রকাশ, ১১ মার্চ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১২ মার্চ মনোনয়ন সংগ্রহ ও জমা, ১৩ মার্চ মনোনয়ন যাচাই-বাছাই, ১৪ মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও ১৫ মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। পরবর্তী ১৬ মার্চ জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ২০১৯-২০ কমিটির মেয়াদ গত বছরের ১০ এপ্রিল শেষ হয়। সমিতির গঠনতন্ত্রের ধারা-৯ মোতাবেক সাধারণ সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে গত ২৬ ফেব্রুয়ারী জবিসাসের সাধারণ সভায় ওই কমিটি বিলুপ্ত করা হয়। একই সঙ্গে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি