ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

জবির সাংবাদিক সমিতির নির্বাচন আজ

জবি প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৫, ১৬ মার্চ ২০২১

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ আজ মঙ্গলবার (১৬ মার্চ) অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কে কোন পোস্টে জয়ী হচ্ছেন এটা ঘিরে জমে উঠেছে প্রার্থীদের প্রচারণার আমেজ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রার্থীরা চালাচ্ছেন জমজমাট নির্বাচনী প্রচারণা।

নির্বাচনে সভাপতি পদে দৈনিক সময়ের আলোর সোহাগ রাসিফ ও নিউ এইজের রবিউল ইসলাম, সহ-সভাপতি পদে দৈনিক যায়যায়দিন পত্রিকার মহিউদ্দিন রিফাত ও ইনকিলাবের নাইমুর রহমান নাবিল, সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক ইত্তেফাকের আহসান জোবায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক শেয়ারবিজের হারুনুর রশিদ ও দৈনিক ভোরের ডাকের মিনহাজ উদ্দিন, অর্থ সম্পাদক পদে দৈনিক ভোরের পাতার রেজওয়ান সিমান্ত ও কালের কণ্ঠের মাসুদ রানা, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশ টুডের নাকিবুল আহসান নিশাদ এবং কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক মানবজমিনের জয়নুল হক, জাগো নিউজের রায়হান আহমদ, আমাদের নতুন সময়ের অপূর্ব চৌধুরী ও বাংলাদেশের খবরে ইমরান হুসাইন এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংগঠনটির সূত্রে জানা যায়, জবি সাংবাদিক সমিতির মোট ৩৭ জন ভোটার রয়েছে। মোট পদ রয়েছে ৯টি। আগামীকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জবিসাস কার্যালয়ে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত বছরের ১০ এপ্রিল কার্যনির্বাহী পরিষদ ২০১৯-২০ এর মেয়াদ শেষ হয়। সংগঠনটির গঠনতন্ত্রের ৯নং ধারা অনুযায়ী সদস্যদের সাধারণ সভায় এ বছরের ২৬ ফেব্রুয়ারি উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সাথে নির্বাচনী কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে ৪ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি