ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নোবিপ্রবিতে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপিত

নোবিপ্রবি প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫৫, ১৭ মার্চ ২০২১ | আপডেট: ১৬:৫৭, ১৭ মার্চ ২০২১

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।  

বুধবার (১৭ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু করা হয়।

জাতীয় সংগীত পরিবেশন শেষে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিনের কেক কাটা হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মো. মজনুর রহমান, আইআইএস-এর পরিচালক ড. ফিরোজ আহমেদ, নোবিপ্রবির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. জসীম উদ্দিন, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসন, সাধারণ সম্পাদক মেজবা উদ্দিন, শিক্ষক সমিতি ও অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

এরপর বীরমুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিছ অডিটোরিয়ামে পথ শিশুদের নিয়ে “আমার বন্ধু রাশেদ” চলচিত্রটি প্রদর্শন করা হয়। চলচিত্র প্রদর্শন শেষে দুপুর ১২.৩০ মিনিটে পথ শিশুদের দুপুরের খাবারের আয়োজন করা হয়। বাদ যাহর নোবিপ্রবি কেদ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। সবশেষে বীর পথ শিশুদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস ২০২১ উপলক্ষ্যে রাত ১২.০১ মিনিটে নোবিপ্রবির গোলচত্বরে আতশবাজি উৎসবের আয়োজন করা হয় এবং বর্ণিল আলোকসজ্জায় সাজোনা হয় নোবিপ্রবি। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি