ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ইস্টার্ন ইউনিভার্সিটিতে শ্রমজীবীদের জন্য প্রীতিভোজ অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৫, ১৭ মার্চ ২০২১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিনে ১৭ মার্চ বুধবার ইস্টার্ন ইউনিভার্সিটিতে শ্রমজীবী মানুষদের অংশগ্রহণে এক সমাবেশ ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। সাভারের আশুলিয়া, বিরুলিয়া ও আক্রান এলাকার প্রায় তিনশ রিকশা ও অটোরিকশা শ্রমিক এতে অংশ নেন।

বেলা ১১টা থেকেই ইস্টার্ন ইউনিভার্সিটি অভিমুখে রিকশা ও অটোরিকশার মিছিল আসতে থাকে। ইউনিভার্সিটির প্লাজা এরিয়ায় নির্ধারিত অনুষ্ঠানস্থলে অতিথি শ্রমিকদের স্বাগত জানান উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। এ সময় তারা তাদের প্রতি সম্মান দেখানোর আয়োজন দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন। 

অনুষ্ঠানে অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন বলেন, ‘বঙ্গবন্ধু সব শ্রেণি-পেশার মানুষকে ভালোবাসতেন। বিশেষ করে শ্রমজীবী মানুষদের প্রতি তাঁর ভালোবাসা ছিল অনেক বেশি’। তিনি বলেন, ‘আমরা আপনাদের এলাকায় অতিথি। এই ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষার্থী থেকে শুরু করে কর্মকর্তা-কর্মচারি সকলেই আপনাদের আপনজন। আমাদের সবার মধ্যে পারস্পরিক সম্প্রীতি থাকলে একদিকে আপনাদের উপার্জন বাড়বে, অন্যদিকে এলাকায় একটি শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে। এই বার্তাটুকু দিতেই আমাদের এ আয়োজন’। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ইস্টার্ন ইউনিভার্সিটির রেজিস্ট্রার আবুল বাশার খান ও জনসংযোগ পরিচালক সাজেদ ফাতেমী। অনুষ্ঠান উপস্থাপনা করেন অ্যাডমিশন বিভাগের উপপরিচালক হাশিম রনি

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি