ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

৬ নভেম্বর ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার ভার্চুয়াল পুনর্মিলনী 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ২ নভেম্বর ২০২১ | আপডেট: ২২:৩০, ৪ নভেম্বর ২০২১

আগামী ৬ নভেম্বর, স্থানীয় সময় রাত ৯টায় প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক ও বর্তমান ফ্যাকাল্টিদের নিয়ে প্রথমবারের মতো ভার্চুয়াল অ্যালামনাই পুনর্মিলনীর আয়োজন করতে যাচ্ছে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (আইএসডি)।  

যেকোনো পুনর্মিলনী অ্যালামনাইদের জন্য পুনরায় একত্রিত হওয়ার, উদযাপনের ও ক্যাম্পাসের কোরিডোরে ঘুরে বেড়ানোর দিন থেকে সকলের বড় হয়ে ওঠা নিয়ে স্মৃতিচারণের চমৎকার সুযোগ তৈরি করে। তাই, প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক ও বর্তমান শিক্ষকদের একত্রিত করে, ফেলে আসা দিনগুলোর স্মৃতি রোমন্থনের জন্য আইএসডি এই বিশেষ পুনর্মিলনীর আয়োজন করেছে।  

এই অনুষ্ঠানে থাকবে একটি স্মৃতি সংকলন ভিডিও, ওপেন মাইক এবং অ্যালামনাইদের সঙ্গীত পরিবেশনা। পুনর্মিলনী অনুষ্ঠানে গ্রুপ স্ক্রিনশট এবং আরও কিছু বিনোদনধর্মী আয়োজনও থাকবে।

ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার ডিরেক্টর থমাস ভ্যান ডার উইলেন এই পুনর্মিলনী আয়োজনটি পরিচালনা করবেন। আইএসডি’র অ্যালামনাই এবং ফ্যাকাল্টিরা https://tinyurl.com/5fc6dcwh - এই অ্যাড্রেস থেকে ইভেন্টের জন্য নিবন্ধন করতে পারবেন৷  

এ ব্যাপারে থমাস বলে, “বিগত দেড় বছর বিশ্বের সকল মানুষের জন্য বেশ কঅন্যরকম ছিল। ২০২১ এর শেষে এসে তাই ‘নতুন স্বাভাবিক’ এর সাথে মানিয়ে চলা এবং অনুপ্রেরণামূলক যাত্রা ও সফলতা থেকে উৎসাহিত হওয়ার সময় এসেছে বলে আমরা মনে করি। তাই বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা আমাদের অ্যালামনাইদের একত্রিত হওয়ার সুযোগ করে দিতে এই পুনর্মিলনী আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। আমরা যেমনটি বলে থাকি ‘ওয়ান্স অ্যান আইএসডি হক, অলওয়েজ অ্যান আইএসডি হক’। যদিও আমরা স্বশরীরে একত্রিত হতে পারবো না, আমরা নিশ্চিত যে এই ভার্চুয়াল পুনর্মিলনী অনুষ্ঠান অত্যন্ত আনন্দদায়ক ও অনুপ্রেরণাদায়ক হবে।”

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি