ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

জাককানইবিতে সকল ফি অনলাইনে নেওয়ার চুক্তি স্বাক্ষরিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৮, ৭ নভেম্বর ২০২১

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিকট হতে সকল ফি আদায়ের জন্য অনলাইন ভিত্তিক সফটওয়্যার কার্যক্রম শুরু করেছে সোনালী ব্যাংকের বিশ্ববিদ্যালয় শাখা। এ লক্ষ্যে বিশ্ববিদ্যালয় ও ব্যাংক কর্তৃপক্ষের মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি সম্পন্ন হয়েছে।

রোববার (৭ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন ও ব্যাংকের পক্ষে ময়মনসিংহ জেনারেল ম্যানেজার’স অফিসের জেনারেল ম্যানেজার মোঃ আব্দুল মজিদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, কলা অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদুল বারী, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ড. তারিকুল ইসলাম, ব্যাংকের বিশ্ববিদ্যালয় শাখা ম্যানেজার মোহাম্মদ কবির হোসেনসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রশাসনিক ভবনের নিচে স্থাপিত সোনালী ব্যাংকের এটিএম বুথ ফিতা কেটে উদ্বোধন করেন। এসময় আগত অতিথিসহ অন্যান্যরাও উপস্থিত ছিলেন।

এসি
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি