ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪

শাবিপ্রবিতে টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে ১১ জানুয়ারি

শাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:৫০, ৩ জানুয়ারি ২০২২

জাতীয় পরিচয় পত্রের জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যে সকল শিক্ষার্থী করোনার দ্বিতীয় ডোজ টিকা এখনও নিতে পারেনি তাদেরকে আগামী ১১ ও ১২ জানুয়ারি দ্বিতীয় ধাপে টিকা দিবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সোমবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের মেডিকেল প্রশাসক অধ্যাপক ড. কবীর হোসেন। 

তিনি বলেন, আগামী ১১ ও ১২ জানুয়ারি সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজ টিকা দেয়া হবে। যেসব শিক্ষার্থী প্রথম ডোজ টিকা নিয়েছেন তারা সুরক্ষা অ্যাপ থেকে প্রথম ডোজের টিকা কার্ডের ফটোকপি সংগ্রহ করে বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে থেকে টিকা নিতে পারবেন।

এছাড়া আগামীকাল মঙ্গলবার থেকে ৮ তারিখ পর্যন্ত টিকা দেওযার জন্য 'আগে আসলে আগে পাবেন' এর ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে টিকার টোকেন সংগ্রহ করতে পারবেন শিক্ষার্থীরা। 

তিনি আরও বলেন, যে সকল শিক্ষার্থী ইতোমধ্যে জাতীয় পরিচয়পত্র সংগ্রহের জন্য আবেদন করেছেন তাদেরকে আগামী রবিবার (৯ জানুয়ারি) ও সোমবার (১০ জানুয়ারি) নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে এনআইডি নম্বর সংগ্রহ করতে হবে। ওই দিন সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে 'আগে আসলে আগে পাবেন' এর ভিত্তিতে শিক্ষার্থীদের নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি