ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নোবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি ফারহান সম্পাদক পাঠান

নোবিপ্রবি প্রতিনিধি 

প্রকাশিত : ২০:৩৭, ২৪ মার্চ ২০২২

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) কার্যনির্বাহী পরিষদ ২০২১-২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে দৈনিক আমাদের সময়ের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল কবীর ফারহান সভাপতি এবং আমার সংবাদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। নবনির্বাচিত ৪র্থ কার্যনির্বাহী কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন। 

বুধবার (২৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ভবনের ২০১ নং কক্ষে সকাল সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এবং দুপুর ১টা ৩০ মিনিটে ফল ঘোষণা করা হয়। প্রার্থীদের ভোট পুনঃগণনার প্রেক্ষিতে রাতে চূড়ান্ত ফল প্রকাশ করে নির্বাচন কমিশন।

নির্বাচিত অন্যরা হলেন- সহ সভাপতি দৈনিক কালজয়ীর রিপন চন্দ্র শীল, যুগ্ম সম্পাদক দৈনিক ইত্তেফাকের সাবিহা তাসমিম, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মানবজমিনের এস জে আরাফাত, কোষাধ্যক্ষ বাংলাদেশ টুডের নুমান রাশেদ, পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক বাংলাদেশ পোস্টের এস আহমেদ ফাহিম। দুই কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন বাংলাভিশন ডিজিটালের ফজলে এলাহী ফুয়াদ ও দৈনিক মানবকন্ঠের মোঃ ফাহাদ হোসেন। 

নির্বাচন কমিশনার ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল আলম ফলাফল ঘোষণা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. রুবেল মিয়া, সহকারী প্রক্টর ও এমআইএস বিভাগের সহকারী অধ্যাপক মো. আল আমিন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন নোবিপ্রবি সাংবাদিক সমিতির উপদেষ্টা ও নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। নির্বাচনে দায়িত্বপালনরত অন্য নির্বাচন কমিশনার ছিলেন অণুজীববিজ্ঞানবিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.ফিরোজ আহমেদ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি