ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

খুবি ক্যারিয়ার ক্লাবের নেতৃত্বে তপু-সিয়াম 

খুবি প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩৫, ১৭ এপ্রিল ২০২২

খুলনা বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (কেইউসিসি)'র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি হিসেবে সালাউদ্দিন তপু ও সাধারণ সম্পাদক পদে ফজলে রাব্বী সিয়ামকে মনোনীত করা হয়েছে।

শনিবার বেলা ৪টায় বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে দায়িত্ব হস্তান্তর ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে ২০২২-২৩ সেশনের জন্য সভাপতি হিসেবে ইলেকট্রনিকস এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সালাউদ্দিন তপু ও সাধারণ সম্পাদক পদে ফার্মেসী ডিসিপ্লিনের ৩য় বর্ষের শিক্ষার্থী ফজলে রাব্বী সিয়ামকে মনোনীত করা হয়।

১৭ সদস্য বিশিষ্ট গভর্নিং বডির অন্যান্য পদে রয়েছেন- ভাইস প্রেসিডেন্ট মাসুদ জনি ও আল আসিফ অনিক, ডিরেক্টর অফ গভর্নর সেগমেন্ট সোয়েব সাকী, ডিরেক্টর অফ আইটি সেগমেন্ট ফজলে রাব্বী, ডিরেক্টর অফ ল্যাঙ্গুয়েজ সেগমেন্ট তাহসিন তাবাসসুম তাসিন, ডিরেক্টর অফ স্কলার সেগমেন্ট আদনান সজীব।

এছাড়া রয়েছেন ফিন্যান্স সেক্রেটারি হাসিব আল হাসান শান্ত, জয়েন্ট সেক্রেটারি আয়েশা আঁখি, এডমিনিস্ট্রেটিভ সেক্রেটারি মো. রিমন আলী, অর্গানাইজিং সেক্রেটারি শাহরিয়ার ইসলাম, প্রমোশনাল সেক্রেটারি মো. হামীম ইসলাম, পিআর এন্ড কমিউনিকেশন সেক্রেটারি মো. হাবিবুর রহমান, রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেক্রেটারি শাহরিয়া সেলিম ঐশী, স্পোর্টস এন্ড কালচারাল সেক্রেটারি হাসিব আল বান্না, সিনিয়র এক্সিকিউটিভ কাজী শাহরিয়ার রহমান।

গভর্নিং বডি ছাড়াও এক্সিকিউটিভ বডির বিভিন্ন পদে মোট ২০ জন দায়িত্বপ্রাপ্ত হয়েছেন।

দায়িত্ব হস্তান্তর ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক মো. শরীফ হাসান লিমন। তিনি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন বলেন, বর্তমান সময়ে বিশ্ববিদ্যালয়ের কিছু সংবাদে আমরা সত্যিই বিব্রত। আশা করি, এ সংগঠন ক্যাম্পাসে বিশুদ্ধ পরিবেশ নিয়ে কাজ করবে। 

এছাড়াও উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিক ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শরীফুল ইসলাম।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি