ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

হাবিপ্রবি’র মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. জামাল উদ্দীন

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৮, ২০ জুলাই ২০২২ | আপডেট: ১৪:৫২, ২০ জুলাই ২০২২

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান পদে দায়িত্ব পেয়েছেন বিভাগের অধ্যাপক ড. জামাল উদ্দীন। এনিয়ে তৃতীয় বারের মতো মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।

সোমবার (১৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়। 

আদেশে বলা হয়, মার্কেটিং বিভাগে চেয়ারম্যান পদে অধিষ্ঠিত সহযোগী অধ্যাপক মো. আবুল কালাম   পিএইচডি প্রোগ্রামের জন্য বিদেশ গমন করায় আইনের ২৫ ধারায় জ্যেষ্ঠতার ভিত্তিতে পালাক্রমে অধ্যাপক ড. জামাল উদ্দীনকে ৩ বছর মেয়াদে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হলো।

দায়িত্ব পেয়ে মার্কেটিং বিভাগের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. জামাল উদ্দীন বলেন, “মার্কেটিং ডিপার্টমেন্টকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দায়িত্বের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করে যাবো। সময় মতো ক্লাস শুরু এবং নির্দিষ্ট সময়ের মধ্যে যেন সকল কোর্সের ক্লাস শেষ করা যায় তার জন্য শিক্ষক, শিক্ষার্থীসহ সকলের সহযোগিতা কামনা করছি।”

উল্লেখ্য, অধ্যাপক ড. জামাল উদ্দীন ২০১১ ও ২০১৬ সালে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এনিয়ে তৃতীয় বারের মতো মার্কেটিং বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি