ঢাকা, রবিবার   ২৬ মে ২০২৪

নোবিপ্রবি তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে সাবিহা-সাজবির

নোবিপ্রবি প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৪২, ১৮ আগস্ট ২০২২

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট এর ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাবিহা তাসমিম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজবির হোসেন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল হোসেন রাফিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটির অনুমোদন দেন।

নব নির্বাচিত সভাপতি সাবিহা তাসমিম বলেন, নোবিপ্রবিতে তরুণ লেখকদের ঐক্যবদ্ধ করা ও তাদের মধ্যে লেখালেখির প্রতিভাকে বিকশিত করার মাধ্যমে আমরা সংগঠনের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবো। পাশাপাশি আমাদের কার্যক্রমের মাধ্যমে দেশ ও সমাজের কল্যাণে ভূমিকা রাখার চেষ্টা করব। 

সাধারণ সম্পাদক সাজবির হাসান বলেন, প্রথমে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি কেন্দ্রীয় কমিটির প্রতি। আমরা ইতোমধ্যেই আমাদের বার্ষিক কর্ম পরিকল্পনা চূড়ান্ত করেছি। বিগত সেশনের অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করাটাই হবে আমাদের প্রথম কাজ। আমাদের কর্ম পরিকল্পনা অনুযায়ী উপদেষ্টা পরিষদ গঠন, লেখালেখি বিষয়ক কর্মশালা আয়োজন, তরুণ লেখকদের কে সার্বিক দিক নির্দেশনা প্রদান, সেরা লেখক নির্বাচন ও গঠনতন্ত্র ভিত্তিক অন্যান্য কার্যক্রমের মাধ্যমে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, নোবিপ্রবি শাখাকে আমরা তরুণ লেখকদের আঁতুড়ঘর হিসেবে গড়ে তুলতে চাই।

এসি
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি