ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

হাবিপ্রবির দানেশ ব্লাড ব্যাংকের নেতৃত্বে মহিদুল-মোয়াজ্জেম 

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৮, ৮ মার্চ ২০২৩

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) দানেশ ব্লাড ব্যাংকের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. মহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে একই অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. মোয়াজ্জেম হোসেন।

সোমবার (৬ মার্চ) দানেশ ব্লাড ব্যাংকের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নতুন কমিটির সহ-সভাপতি হয়েছেন মোছা. লাবণী ইয়াসমিন ও আবির চন্দ্র। যুগ্ম-সাধারণ সম্পাদক মোছা. তাহমিনা মৌ ও আবদুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুর রহমান,
সহ-সাংগঠনিক সম্পাদক আতিকুল বারি অপু ও মো. মামুন ইসলাম। 

এছাড়াও নতুন কমিটিতে অন্যান্য পদপ্রাপ্তদরা হলেন, প্রচার সম্পাদক মো. আদনান হোসেন পিয়াল, কোষাধ্যক্ষ রাইসুল ইসলাম রাবু,দপ্তর সম্পাদক পদে মো. রাইজুল ইসলাম, ক্যাম্পেইন বিষয়ক সম্পাদক পদে তানজিলা সিদ্দিকা। 

অন্যান্য পদপ্রাপ্তরা হলেন, ফাহাদ, রুদ্র, আসিফ, বাহার, জাকির, রাসেল, মিথী, ফায়ীযা, রিমা, সাজ্জাদ, আকাশ, রাকিব, ইমন, জীম, ফুয়াদ, সাকিল, মেহেদী, ঋতু, মিথুন, সজয়, বন্ধন, নওশিন, আশা, বন্ধন, শামস, রাসেল, মারুফ, সৃষ্টি, ইমন, ইফতি, হামিম, তৃনা, শারমিন ও রাশেদ।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি মো. মহিদুল ইসলাম বলেন, “করবো রক্ত দান, বাঁচবে লক্ষ প্রাণ” স্লোগানকে সামনে রেখে ক্যাম্পাসের হাজারো শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীর প্রয়োজনে বিভিন্ন সময়ে, জরুরি মুহূর্তে রক্তদান, ডোনার ম্যানেজ, রক্তদানে সচেতনতামূলক ক্যাম্পেইন, ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনসহ অসংখ্য মানবিক কাজের মধ্য দিয়ে এগিয়ে চলেছে দানেশ ব্লাড ব্যাংক। এই ব্লাড ব্যাংক জরুরি রক্তের প্রয়োজনে সবার পাশে থেকে কাজ করে যাবে। নতুন নেতৃত্ব দানেশ ব্লাড ব্যাংককে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি